Job Requirement 2024: ১৮ হাজার টাকার বেতনের চাকরির সুযোগ, যোগ্যতা অষ্টম শ্রেণী পাশ! জানুন বিস্তারিত

Published On:

Job Requirement 2024: সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে দারুন সুখবর। এবার ভারত সরকারের একটি অধীনস্থ সংস্থা অ্যারোনটিকেল ডেভলপমেন্ট এজেন্সির পক্ষ থেকে সম্প্রতি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার চাকরিপ্রার্থীরা অষ্টম শ্রেণী পাশ যোগ্যতায় এখানে আবেদন জানাতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য।

পদের নাম— Driver

মোট শূন্যপদ— ২টি

শিক্ষাগত যোগ্যতা— উল্লিখিত পদে আবেদন করার জন্য প্রার্থীকে যেকোনো স্বীকৃত বোর্ডের বিদ্যালয় থেকে ন্যূনতম অষ্টম শ্রেণী পাশ সহ হালকা এবং ভারী যানবাহন চালানোর সরকার স্বীকৃত লাইসেন্স থাকতে হবে।

বয়সসীমা— উক্ত পদে আবেদন করার জন্য প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩০ বছর অথবা তার নিচে হতে হবে।

মাসিক বেতন— এই পদে প্রার্থীকে ১৮,০০০ টাকা মাসিক বেতন দেওয়া হবে।

নিয়োগ পদ্ধতি— উল্লিখিত পদে নিয়োগের ক্ষেত্রে প্রার্থীকে লিখিত পরীক্ষায় এবং প্র্যাকটিক্যাল পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। প্রথমে ট্রাফিক আইন, রোড সেফটি এবং ভেহিকেল মেকানিজম বিষয়ে লিখিত পরীক্ষা আয়োজিত হবে। এই লিখিত পরীক্ষার পর প্রাকটিকেল ড্রাইভিং টেস্ট আয়োজিত হবে। দুটি পরীক্ষায় উত্তীর্ণ হলে তবেই সেই প্রার্থীকে নিয়োগ প্রদান করা হবে।

কর্মী নিয়োগ কলকাতায় ল্যাব অ্যাসিস্ট্যান্ট সহ অন্যান্য পদে, জানুন আবেদন পদ্ধতি

আবেদন পদ্ধতি— এখানে (Job Requirement 2024) প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে হবে। আবেদনের জন্য প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এরপর আবেদনপত্রে দেওয়া সমস্ত তথ্য সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় নথিপত্রগুলি স্ক্যান করে আপলোড করতে হবে। এরপর সাবমিট বাটনে ক্লিক করে আবেদন জমা করতে হবে।

আবেদনের শেষ তারিখ— ৬ই এপ্রিল, ২০২৪

Official Notification:Download Now

Official Website:Apply Now

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad