Municipality Recruitment 2024: রাজ্যের পৌরসভায় নিয়োগ! জানুন বিস্তারিত ।

Published On:

কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধু ইন্টারভিউ এর মাধ্যমে রাজ্যের পৌরসভায় চাকরি (Municipality Recruitment 2024)লাভের সুযোগ। রাজ্যের অনেক পৌরসভায় গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ করা শুরু হয়ে গেছে।

আজ আমরা এই নিয়োগ সংক্রান্ত বিষয় গুলি যেমন বয়স শিক্ষাগত যোগ্যতা কিভাবে আবেদন করা যাবে সেই বিষয়ে জানবো।

পদ – গ্রুপ D – অনারারী হেলথ ওয়ার্কার

শূন্য পদের সংখ্যা – ৩ (তিনটি)

শিক্ষাগত যোগ্যতা – এই পদে নূন্যতম মাধ্যমিক পাশ
যোগ্যতায আবেদন করা যাবে।

বয়স সীমা – এই পদে আবেদন করার ক্ষেত্রে আবেদনকারীর বয়স ১/১/২০২৪ এর নিরিখে 30 থেকে 40 বছর হতে হবে। তবে যারা সংরক্ষিত শ্রেণীর অন্তর্গত তাদের ক্ষেত্রে যেমন SC/ ST/OBC ক্যাটাগরির ইচ্ছুক প্রার্থীদের বয়স যদি 22 বছর থেকে 40 বছর হয় তাহলে তারাও আবেদন যোগ্য। শুধুমাত্র বিবাহিত/বিধবা এবং বিবাহ বিচ্ছিন্ন মহিলারাই এই পদে আবেদন করতে পারবেন এবং এই পদে আবেদন করার জন্য প্রার্থী যে এলাকার পৌরসভায় আবেদন জানাবেন সেখানকার স্থানীয় বাসিন্দা হতে হবে।

বেতন সীমা– এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 4 হাজর 500 টাকা করে।ইতিমধ্যেই এই পদে আবেদন নেওয়া শুরু হয়ে গেছে। আবেদন করতে হবে । এরজন্য আবেদনকারিকে
যে পৌরসভায় বিজ্ঞপ্তি বেরোবে সেই পৌরসভার অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবদিন পত্র ডাউনলোড করে প্রিন্ট করতে হবে পরে সেই আবেদনপত্রটি যথাযথ ভাবে পূরণ করে অন্যান্য নথি সহ 05/02/2024 তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় মুখ বন্ধ খামে জমা করতে হবে।

আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিতে পারেন।

কাজের প্রকৃতি – চুক্তি ভিত্তিক

নোটিফিকেশন Download
অফিসিয়াল ওয়েবসাইট click here
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad