Railway Recruitment 2024: রাজ্যে রেলে টিকিট বিক্রেতার পদে নিয়োগ !যোগ্যতা মাধ্যমিক। জানুন বিস্তারিত।

Published On:

সুখবর! এবার শুধুমাত্র মাধ্যমিক পাস যোগ্যতায় পূর্ব রেলওয়ের তরফ থেকে পশ্চিমবঙ্গের শিয়ালদহ ডিভিশনের হল্ট কন্ট্রাক্টর পদে অর্থাৎ টিকিট বিক্রির জন্যে প্রচুর কর্মী নিয়োগ ( Railway Recruitment 2024) হতে চলেছে।

আসুন জেনে নেওয়া যাক এই পদের জন্যে কিভাবে দরখাস্ত করবেন। শিক্ষাগত যোগ্যতা, বয়সের মাপকাঠি ইত্যাদি বিষয়ে।

হাওড়া জেলার বালি হল্ট স্টেশনের জন্যে হল্ট কন্ট্রাক্টর কিয়োগ করতে চলেছে পূর্ব রেলওয়ে। এই পদে আবেদন করার ক্ষেত্রে আবেদনকারীর বয়স শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে চলেছি আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার ক্ষেত্রে আবেদনকারিকে অবশ্যই হাওড়া জেলার বালি হল্ট স্টেশন বা তার
কাছাকাছি অঞ্চলের স্থায়ী বাসিন্দা হতে হবে। এরজন্য আধার কার্ড / ভোটার কার্ড / পাসপোর্ট ডকুমেন্টস হিসাবে দিতে হবে।

শিক্ষাগত যোগ্যতা – এই পদে আবেদন করার জন্যে আবেদনকারীকে অবশ্যই মাধ্যমিক বা সমতুল্য পরীক্ষায় পাস হতে হবে।এবং শুধুমাত্র মাধ্যমিক পাস হলেই এই পদের জন্যে যে কেউ আবেদন করতে পারে।

বয়স -এই পদে আবেদন করার ক্ষেত্রে আবেদনকারীর বয়স কমপক্ষে ১৮ বছর হতে হবে । বয়সের প্রমাণ পত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ডের প্রত্যয়িত নকল জমা দিতে হবে।

বেতন – এই পদের জন্যে কমিশন ভিত্তিক বেতন দেওয়া হবে, দৈনিক টিকিট বিক্রির পরিমাণের ওপর এই কমিশনের পরিমাণ নির্ভর করবে, আরো বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।

আবেদন প্রক্রিয়া – এই পদের জন্যে আবেদন করতে হবে অফলাইনে। অফিশিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র টি ডাউনলোড করে নিতে হবে এরপর সেটি পূরণ করে সাথে অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টস যোগ করে নিম্নলিখিত ঠিকানায় রেজিস্টার পোস্টের মাধ্যমে ১৩/০২/২০২৪ এর মধ্যে পাঠাতে হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট থেকে নোটিফিকেশন দেখুন।

দরখাস্ত পাঠানোর ঠিকানা– The Divisional Railway Manager (Commercial), Room No. 44, Eastern Railway, Sealdah, Pin-700014

অফিসিয়াল নোটিফিকেশনডাউনলোড
ওয়েবসাইট ক্লিক করুন
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad