UIIC AO Job Recruitment 2024 : ইউনাইটেড ইন্ডিয়া ইন্সুরেন্স কোম্পানিতে নিয়োগ! জানুন বিস্তারিত।

Published On:

শিক্ষিত বেকার যুবক যুবতীদের জন্যে সুখবর! এবার ইউনাইটেড ইন্ডিয়া ইন্সুরেন্স কোম্পানি তরফ থেকে প্রকাশিত হলো চাকরির বিজ্ঞপ্তি (UIIC AO Job Recruitment 2024 । রাজ্যের 23টি জেলার ছেলে মেয়ে উভয় আবেদন করতে পারবেন।

আজকের প্রতিবেদনে আমরা এই বিষয়ে বিস্তারিত আলোচনা করবো।

পদের নাম – ইউনাইটেড ইন্ডিয়া ইন্সুরেন্স কোম্পানি তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী জানানো হয়েছে যে অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার ( স্কেল -১) generalist এই পদের জন্যে কর্মী নিয়োগ করা হবে।

শূন্য পদের সংখ্যা – এই পদে শূন্যপদের সংখ্যা 250টি ( SC ক্যাটাগরির জন্যে 37 টি, ST ক্যাটাগরির জন্যে 20 টি ওবিসি দের জন্যে 67 টি , ইডব্লিউএস ক্যাটাগরির জন্যে 24 এবং জেনারেল ক্যাটাগরির জন্যে 102 টি )

বয়স – এই পদে আবেদন করার জন্যে চাকুরী প্রার্থীর বয়স জেনারেল ক্যাটাগরির ক্ষেত্রে নূন্যতম ২১ বছর থেকে 30 বছরের মধ্যে হতে হবে । তবে ওবিসি দের জন্যে 3 বছর ও এসসি / এসটি ক্যাটাগরিদের জন্যে 5 বছরের ছাড় দেওয়া হয়েছে।

শিক্ষাগত যোগ্যতা – ন্যূনতম 60 শতাংশ ( এসসি এসটি দের জন্যে 55%) সহ স্নাতকরা এই পদের জন্যে আবেদন করতে পারবেন

বেতন – এই পদে চাকরি পেলে মাসিক ৮৮০০০ টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি – এই পদের জন্যে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করার জন্যে নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে সেখান থেকে নির্দিষ্ট ফরম পূরণ করতে হবে।

আবেদনের ফি – সাধারণের জন্যে ১০০০টাকা। এবং সংরক্ষিতদের জন্যে 250 টাকা

প্রতিবেদনের শেষে নিচে ওয়েবসাইটের লিংক দেওয়া হলো।

নিয়োগ প্রক্রিয়া – নিয়োগ প্রক্রিয়াটি দুটি ধাপে সম্পন্ন হবে প্রথমে অনলাইন পরীক্ষা নেওয়া হবে সেই পরীক্ষায় সফল হলে ইন্টারভিউতে ডাকা হবে এবং ইন্টারভিউতে সিলেক্ট হলে প্রার্থীদের নির্বাচন করা হবে।

আবেদন করার শেষ তারিখ– আগামী ২৩শে জানুয়ারি, ২০২৪ তারিখ অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে।

নোটিফিকেশনডাউনলোড
অনলাইন অ্যাপ্লিকেশনক্লিক করুন
অফিসিয়াল ওয়েবসাইটভিজিট করুন
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad