WBPSC Assistant Recruitment 2024 : রাজ্যে এসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ! জানুন যোগ্যতা ও আবেদন পদ্ধতি

Published On:

News Desk : রাজ্যের সকল ছেলেমেয়েদের জন্য জন্য রয়েছে বিরাট সুখবর! এবার WBPSC মাধ্যমে রাজ্যে ল্যাব এসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। ভারতবর্ষের নাগরিক তথা পশ্চিমবঙ্গের ২৩টি জেলার চাকরি প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আজকের প্রতিবেদনে রইলো আবেদন পদ্ধতি, নিয়োগ পদ্ধতি, মাসিক বেতনের বিস্তারিত তথ্য। আসুন জেনে নেওয়া যাক।

নিয়োগ সংস্থা – PUBLIC SERVICE COMMISSION, WEST BENGAL

পদের নাম- Lab Assistant।

মোট শূন্যপদ- ২২টি।

শিক্ষাগত যোগ্যতা-  সংশ্লিষ্ট পদগুলিতে আবেদন করার জন্য প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতার বিষয় জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

মাসিক বেতন- এই পদের ক্ষেত্রে মাসিক বেতন জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

বয়সসীমা- আবেদনকারীর বয়স হতে হবে সর্বনিম্ন ১৮ থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে। আর তাছাড়া সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড়ও পাওয়া যাবে।

আবেদন পদ্ধতি- যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। সেক্ষেত্রে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করে যা যা ডকুমেন্টস চাওয়া হয়েছে, তা নির্দিষ্ট সাইজ মতো আপলোড করতে হবে। সর্বশেষ নির্দিষ্ট তারিখ এবং সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ- ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪।

Official websiteClick here
NotificationClick here


WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad