WB Shto Recruitment 2024 : রাজ্যে স্বাস্থ্য পরিবহন দপ্তরে কর্মী নিয়োগ! যোগ্যতা অষ্টম পাশ!

Published On:

News Desk : রাজ্যের সকল ছেলেমেয়েদের জন্য জন্য রয়েছে বিরাট সুখবর! এবার রাজ্যে স্বাস্থ্য পরিবহন দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অষ্টম শ্রেণী পাশ যোগ্যতার আবেদনকারীরা এখানে আবেদন করতে পারবেন। ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আজকের প্রতিবেদনে রইলো আবেদন পদ্ধতি, নিয়োগ পদ্ধতি, মাসিক বেতনের বিস্তারিত তথ্য। আসুন জেনে নেওয়া যাক।

নিয়োগ সংস্থা – State Health Transport Organization

পদের নাম- Driver (Contractual)

মোট শূন্যপদ- ৮টি।

শিক্ষাগত যোগ্যতা-  সংশ্লিষ্ট পদগুলিতে আবেদন করার জন্য ইচ্ছুক প্রার্থীদের অষ্টম শ্রেণী পাশ হতে হবে এবং বৈধ ট্রান্সপোর্ট লাইসেন্স থাকতে হবে।

মাসিক বেতন- এই পদের ক্ষেত্রে মাসিক বেতন ১১,৫০০ টাকা।

বয়সসীমা- আবেদনকারীর বয়স হতে হবে সর্বনিম্ন ২৫ থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে। আবেদন করার আগে ১ জানুয়ারি ২০২৪ তারিখ অনুযায়ী বয়সের হিসাব করে নিতে হবে।

নিয়োগ পদ্ধতি – প্রার্থীদের সংশ্লিষ্ট পদগুলিতে দুটি ধাপের মাধ্যমে নিয়োগ করা হবে। প্রথমে টেকনিক্যাল স্কিল টেস্ট এবং পরবর্তীতে ইন্টারভিউয়ের মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি- যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে, সেই বিজ্ঞপ্তি আবেদনের ফর্মটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করে যা যা ডকুমেন্টস চাওয়া হয়েছে, তা সংযুক্ত করে নির্দিষ্ট তারিখ, সময় ও ঠিকানায় পাঠিয়ে দিলে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে। এই বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আবেদনের শেষ তারিখ- ৭ই ফেব্রুয়ারি, ২০২৪।

Official websiteClick Here
Official notificationClick Here

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad