WB Clerk Vacancy 2024 : এবার জেলায় ইন্টারভিউর মাধ্যমে ক্লার্ক নিয়োগ! জানুন আবেদন পদ্ধতি

Published On:

WB Clerk Vacancy 2024 : রাজ্যের সকল ছেলেমেয়েদের জন্য জন্য রয়েছে বিরাট সুখবর! এবার রাজ্যের একটি জেলা থেকে ক্লার্ক পদে কর্মী নিয়োগের (WB Clerk Vacancy 2024) বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইচ্ছুক প্রার্থীরা এখানে ইন্টারভিউ মাধ্যমে নিয়োগ হবে। আজকের প্রতিবেদনে রইলো আবেদন পদ্ধতি, নিয়োগ পদ্ধতি, মাসিক বেতনের বিস্তারিত তথ্য। আসুন জেনে নেওয়া যাক।

নিয়োগ সংস্থা – Coochbehar DM Office

পদের নাম- Clerk (WB Clerk Vacancy 2024)

মোট শূন্যপদ- ৮টি।

শিক্ষাগত যোগ্যতা-  সংশ্লিষ্ট পদগুলিতে কেবলমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরা আবেদন করতে পারবেন। এর পাশাপাশি তাদেরকে কম্পিউটার চালানোর অভিজ্ঞতা থাকতে হবে, তবেই এই পদের জন্য আবেদন করা যাবে।

আরো পড়ুন:- রাজ্যে স্বাস্থ্য পরিবহন দপ্তরে কর্মী নিয়োগ! যোগ্যতা অষ্টম পাশ!

মাসিক বেতন- (WB Clerk Vacancy 2024) এই পদের ক্ষেত্রে মাসিক বেতন ১০,০০০ টাকা।

বয়সসীমা- আবেদনকারীর বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে। আরো বিস্তারিত জানার জন্য অবশ্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

নিয়োগ পদ্ধতি – প্রার্থীদের সংশ্লিষ্ট পদগুলিতে দুটি ধাপের মাধ্যমে নিয়োগ করা হবে। প্রথমে টেকনিক্যাল স্কিল টেস্ট এবং পরবর্তীতে ইন্টারভিউয়ের মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। (WB Clerk Vacancy 2024)

আবেদন পদ্ধতি- যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীদের অনলাইন কিংবা অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে না। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে, সেই বিজ্ঞপ্তি আবেদনের ফর্মটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করে যা যা ডকুমেন্টস চাওয়া হয়েছে, তা সংযুক্ত করে নির্দিষ্ট তারিখ, সময় ও ঠিকানায় ইন্টারভিউ স্থানে পৌঁছে গেলে ইন্টারভিউ হয়ে যাবে। এই বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

ইন্টারভিউর শেষ তারিখ- ২০শে ফেব্রুয়ারি, ২০২৪।

official websiteclick here
Notificationclick here
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad