Wbsetcl Recruitment 2024: বিদ্যুৎ সংস্থায় পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ ! মোটা বেতন।

Published On:

Wbsetcl Recruitment 2024: এবার রাজ্যের বিদ্যুৎ দপ্তরে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হলো। যোগ্যপ্রার্থীদের নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে। রাজ্যের যে কোন জেলার যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন যোগ্যপ্রার্থীদের নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কোন রকম লিখিত পরীক্ষা হবে না।

আজকের এই প্রতিবেদনে আমরা এই নিয়োগ সংক্রান্ত বিভিন্ন বিষয়ের ওপর যেমন কোন পদে নিয়োগ করা হবে এই পদে নিয়োগ করার জন্য প্রয়োজনীয় শিক্ষকতা যোগ্যতা কি বয়স কত হবে আবেদন পদ্ধতি বা কি এই সব কিছু আলোচনা করব।Wbsetcl Recruitment 2024

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কম্পানি লিমিটেডের তরফ থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে বিজ্ঞপ্তি অনুযায়ী রাজ্যের যে কোন জেলার ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। ডব্লিউবি এসইটিসিএল এর তরফ থেকে যে যে পদে নিয়োগ করা হচ্ছে সেগুলি হল চিফ মেডিকেল অফিসার চিফ সিকিউরিটি অফিসার স্পেশাল অফিসার সিকিউরিটি এবং ফার্মাসিস্ট।

পদের নাম (Wbsetcl Recruitment 2024) – চিফ মেডিকেল অফিসার

শূন্য পদের সংখ্যা – 1টি

শিক্ষাগত যোগ্যতা এই পদে আবেদন করার ক্ষেত্রে এই পদে আবেদন করার ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীদের এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। সাথে বিধবা কুড়ি বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজনীয়।

বয়স -এই পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স ৬০ বছর থেকে ৬২ বছরের মধ্যে হতে হবে। বিস্তারিত জানতে নোটিফিকেশন দেখুন।

বেতনক্রম – এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক ৭২ হাজার টাকা বেতন দেওয়া হবে।

পদের নামচিফ সিকিউরিটি অফিসার (Wbsetcl Recruitment 2024)

শূন্য পদের সংখ্যা – 1টি

আরো পড়ুন : এবার কর্মী নিয়োগ রাজ্যের জেলা আদালতে! বেতন ও আবেদন পদ্ধতি জেনে নিন

শিক্ষাগত যোগ্যতা এই পদে আবেদন করার ক্ষেত্রে এই পদে আবেদন করার ক্ষেত্রে সেন্ট্রাল বা স্টেট পুলিশ ডিপার্টমেন্টের সুপারিনটেনডেন্ট বা ডি সি পি পদমর্যাদার সাথে 15 বছরের কাজের অভিজ্ঞতা আছে এরকম অবসরপ্রাপ্ত ব্যক্তিরা আবেদন করতে পারবেন। ডিফেন্সের লেফটেন্যান্ট কর্নেল পদ মর্যাদার কোনো অবসর প্রাপ্ত কোনো ব্যক্তি এই পদের জন্যে আবেদন করতে পারবেন।(Wbsetcl Recruitment 2024)

বয়স -এই পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স ৬০ বছর থেকে ৬২ বছরের মধ্যে হতে হবে। তবে ডিফেন্সের ক্ষেত্রে 55 বছর থেকে 62 বছর । বিস্তারিত জানতে নোটিফিকেশন দেখুন।

বেতনক্রম – এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক 65 হাজার টাকা বেতন দেওয়া হবে।

পদের নামSpecial Officer (Security)

শূন্য পদের সংখ্যা – 1টি

শিক্ষাগত যোগ্যতা এই পদে আবেদন করার ক্ষেত্রে এই পদে আবেদন করার ক্ষেত্রে ডেপুটি সুপারিনটেনডেন্ট বা পদমর্যাদার অবসরপ্রাপ্ত ব্যক্তিরা আবেদন করতে পারবেন।

বয়স -এই পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স ৬০ বছর থেকে ৬২ বছরের মধ্যে হতে হবে।

বেতনক্রম – এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক 50 হাজার টাকা বেতন দেওয়া হবে।

পদের নামPhermacist

শূন্য পদের সংখ্যা – 1টি

শিক্ষাগত যোগ্যতা এই পদে আবেদন করার ক্ষেত্রে এই পদে আবেদন করার ক্ষেত্রে ডেপুটি সুপারিনটেনডেন্ট বা পদমর্যাদার অবসরপ্রাপ্ত ব্যক্তিরা আবেদন করতে পারবেন।(Wbsetcl Recruitment 2024)

বয়স -এই পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স ৬০ বছর থেকে ৬২ বছরের মধ্যে হতে হবে।

বেতনক্রম – এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক 25 হাজার টাকা বেতন দেওয়া হবে।

সকল কর্মরত চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে হবে Corporate Office (Kolkata) এর জন্যে।

প্রার্থীদের অফলাইনে আবেদন করতে হবে । এরজন্য প্রথমে www.wbsetcl.in এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে সেখান থেকে সংশ্লিষ্ট লিংক এ ক্লিক করে আবেদন ফর্মটি প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করে সাথে প্রয়োজনীয় ডকুমেন্টসএর x-rox কপি সহকারে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

ঠিকানাটি হলো:
The General Manager (HR & A), Training , Planning & Allied Services,WBSETCL, Vidyut Bhavan, 8th Floor, D-Block, Salt Lake, Kolkata – 700091


আবেদন পাঠানোর শেষ তারিখ 28/02/2024 তারিখের মধ্যে আবেদন পাঠাতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই ভালো ভাবে দেখে নিন অফিসিয়াল ওয়েবসাইট।

নোটিফিকেশনদেখুন
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad