WB govt Job deo 2024: রাজ্যে কর্মী নিয়োগ! আবেদন পদ্ধতি দেখুন।

Published On:

WB govt Job deo 2024: পশ্চিম বঙ্গের শিক্ষিত বেকার যুবক যুবতীদের সুখবর! রাজ্যে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়ে হয়েছে। ভারতের নাগরিক তথা রাজ্যের যেকোনো জেলার স্থায়ী বাসিন্দা হলেই আবেদন করা যাবে এই পদে।

রাজ্যের ব্লক ডেভলপমেন্ট অফিসের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে যে রাজ্যের মিডডে মিল হচ্ছে প্রকল্পের অধীনে এই নিয়োগ করা হচ্ছে। আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

আজকের প্রতিবেদনে এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি প্রয়োজন, বয়স সীমা কত হওয়া উচিত, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, এই
পদের জন্যে কিভাবে আবেদন করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে?ইত্যাদি

পদের নাম (WB govt Job deo 2024) – ডাটা এন্ট্রি অপারেটর (DEO)

শূন্য পদের সংখ্যা -1 টি।

শিক্ষাগত যোগ্যতা – DEO পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে আবেদনকারী প্রার্থীকে Graduate করা হতে হবে এবং এর পাশাপাশি কম্পিউটার অ্যাপলিকেশনের ওপর সার্টিফিকেট থাকতে হবে।

আরো পড়ুন : রাজ্য স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, ভালো বেতন।

বয়স – ডাটা এন্ট্রি অপেরটর পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 21 বছর থেকে শুরু করে 40 বছর বয়সের মধ্যে হতে হবে।

বেতন ক্রম – এই পদে সফলভাবে নিয়োগিকৃত ও কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে 13 হাজার টাকা করে বেতন দেওয়া হবে ।WB govt Job deo 2024

নিয়োগ পদ্ধতি এই পদের ক্ষেত্রে যোগ্য প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে ।

আবেদন পদ্ধতি – এই পদে আবেদনকারী প্রার্থীদের অফলাইন আবেদন করতে হবে। সেক্ষেত্রে অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্মটি ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে। এরপর ফর্মটি যথাযথ ভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস এর x-rox সহ নির্দিষ্ট ঠিকানায় গিয়ে জমা করে আসতে হবে।WB govt Job deo 2024

আবেদন করার শেষ তারিখ – আবেদনকারীরা 16/02/2024 তারিখের পর্যন্ত জমা করতে পারবেন। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

নোটইফিকেশন (WB govt Job deo 2024)দেখুন
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad