New Recruitment WB 2024: রাজ্যের গ্রুপ সি পদে নিয়োগ! ভালো বেতন।

Published On:

New Recruitment WB 2024:পশ্চিম বঙ্গের চাকরি প্রার্থীদের জন্যে সুখবর! এবার রাজ্যের ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসের তরফ থেকে নতুন করে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের যেকোনো জেলার চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আজকের প্রতিবেদনে আমরা এই নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য যেমন কোন পদে নিয়োগ, শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে , বয়স কত হতে হবে, আবেদন কিভাবে করতে হবে, নিয়োগ কোথায় করা হবে
মাসিক বেতন কত হবে ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করবো।

পদের নাম New Recruitment WB 2024: পশ্চিম বঙ্গের DM অফিসের মাধ্যমে জারি করা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি অনুযায়ী কেস ওয়ার্কার পদে নিয়োগ করা হবে।

বয়স – এই পদের ক্ষেত্রে আবেদনকারীর বয়স 01/01/2024 তারিখ অনুযায়ী 18 বছর থেকে 35 বছর হতে হবে।

আরো পড়ুন: রাজ্যে কর্মী নিয়োগ! আবেদন পদ্ধতি দেখুন

শিক্ষাগত যোগ্যতা: এই পদে আবেদন করার ক্ষেত্রে আবেদনকারীকে যেকোনো স্বীকৃত বোর্ড বা বিসাবিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন করে থাকতে হবে। সাথে কম্পিউটারে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। মেদিনীপুর জেলার স্থায়ী বাসিন্দা হলে অগ্রাধিকার পাবেন।

মাসিক বেতন: এই পদের ক্ষেত্রে সফল ভাবে কর্মরত প্রার্থীদের 15000 টাকা মাসিক বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি এই পদের ক্ষেত্রে আবেদনকারীদের অফলাইনে আবেদন করতে হবে। সেক্ষেত্রে অফিসিয়াল লিঙ্ক থেকে অফেসিফিকয়াল আবেদন ফর্মটি ডাউনলোড করে প্রিন্ট করুন, এবং ফর্মটি যথাযথ ভাবে পূরণ করতে হবে। তারপরে, প্রয়োজনীয় ডকুমেন্ট এর সাথে বন্ধ খামে নির্দিষ্ট ঠিকানার ড্রপ বক্সে জমা করতে হবে।New Recruitment WB 2024

আবেদন ফর্ম জমা দেবার ঠিকানা– Social Welfare Section, Collectorate Compound, Paschim Medinipur । যেকোন কাজের দিন গিয়ে ড্রপ বক্সে জমা করে আসুন।

নিয়োগ করা হবে ওয়ান স্টপ সেন্টারে

আবেদন গ্রহণের শেষ তারিখ 29/2/2024

শুধুমাত্র মহিলা আবেদনকারীরা আবেদন করতে পারবেন।

নোটিফিকেশনদেখুন
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad