BECIL Recruitment 2024 : এবার কেন্দ্র MTS পদে কর্মী নিয়োগ! যোগ্যতা মাধ্যমিক পাশ! জানুন আবেদন পদ্ধতি

Published On:

News Desk : এবার সকল চাকরি প্রার্থীদের জন্য দারুন খুশির খবর। কেন্দ্রের একটি সংস্থায় MTS সহ আরো অন্যান্য পদে হতে চলেছে কর্মী নিয়োগ (BECIL Recruitment 2024)। এর জন্য প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে  এখানে আবেদন জানতে পারবেন। পুরুষ মহিলা সকলেই এই পদের জন্য আবেদনযোগ্য। আসুন এবার জেনে নিই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

নিয়োগ সংস্থা : Broadcast Engineering Consultants India Limited (BECIL)

পদের নাম – Domain Expert, Consultant, Junior Technical Officer, Office Assistant, Senior Office, Assistant, IT Expert, MTS

শূন্যপদ – ২৯টি

শিক্ষাগত যোগ্যতা – ইচ্ছুক প্রার্থীরা MTS পদের আবেদন করার জন্য শুধুমাত্র মাধ্যমিক পাস যোগ্যতা থাকলেই আবেদন করতে পারবেন। তাছাড়া আরো অনেকগুলি শূন্যপদ রয়েছে, জার প্রত্যেক শূন্যপদে আলাদা আলাদা শিক্ষকতা যোগ্যতা প্রয়োজন। এই যেমন কিছু পদে আবেদন করতে গ্রাজুয়েশন থাকতে হবে, আবার কিছু পদে আবেদন করতে উচ্চমাধ্যমিক পাস থাকতে হবে, তবেই আবেদন করা যাবে। সেক্ষেত্রে কোন পদে কি শিক্ষাগত যোগ্যতা লাগছে সেই সংক্রান্ত সমস্ত বিষয় জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আরো পড়ুন:- বিদ্যুৎ সংস্থায় পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ ! মোটা বেতন।

বেতন – MTS পদের জন্য প্রার্থীদের মাসিক বেতন হলো ২০,০০০ টাকা। এছাড়া আরো নানান শূন্যপদ রয়েছে এবং প্রতিটি শূন্যপদে আলাদা আলাদা বেতন উল্লেখ করা রয়েছে। ২০ হাজার টাকা থেকে শুরু করে ৭৫ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে বিভিন্ন পদ অনুযায়ী।

বয়সসীমা- সংশ্লিষ্ট পদে আবেদন করার (BECIL Recruitment 2024) জন্য প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন। BECIL Recruitment 2024

আবেদন পদ্ধতি – সংশ্লিষ্ট পদে আবেদন করতে হলে প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। এরপর নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে। তারপরে যা যা ডকুমেন্টস চাওয়া হয়েছে, সেগুলিকে আপলোড করতে হবে। নির্দিষ্ট সময় এবং তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে। বিশদে জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে নিতে পারেন।

আবেদন ফি – ইচ্ছুক প্রার্থীদের আবেদনমূল্য দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে, তবে আবেদনমূল্য সম্পর্কে জানতে গেলে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে হবে। BECIL Recruitment 2024

নিয়োগ পদ্ধতি – প্রার্থীদের সংশ্লিষ্ট পদগুলিতে দুটি ধাপের মাধ্যমে নিয়োগ করা হবে। সর্বপ্রথম টেকনিক্যাল স্কিল টেস্ট নেওয়া হবে এবং এরপর ইন্টারভিউয়ের মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ – ১১ ফেব্রুয়ারি, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট :Click Here
অফিশিয়াল বিজ্ঞপ্তি :Click Here
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad