WB Child Department Job Vacancy 2024 : রাজ্যের শিশু সুরক্ষা দপ্তরে কর্মী নিয়োগ! যোগ্যতা উচ্চমাধ্যমিক! জেনে নিন বিস্তারিত

Published On:

News Desk : এবার রাজ্যের সকল বেকার চাকরিপ্রার্থীদের মুখে হাসি ফুটবে। রাজ্যের একটি জেলার শিশু সুরক্ষা দপ্তরে একাধিক নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে (WB Child Department Job Vacancy 2024), যেখানে ইতিমধ্যে আবেদন শুরু হয়ে গেছে। এখানে কীভাবে আবেদন করবেন? যোগ্যতা, মাইনে, বয়স  কী লাগবে? এই সব তথ্যই রইলো আজকের প্রতিবেদনে। চলুন জেনে নেওয়া যাক এক নজরে।

পদের নাম – Project Coordinator, Counselor, Child Helpline Supervisor, Case Worker

মোট শূন্যপদ – ৮টি।

শিক্ষাগত যোগ্যতা – উল্লিখিত সমস্ত পদে আবেদন করার জন্য প্রার্থীদের যোগ্যতা ভিন্ন ভিন্ন রয়েছে। কেস ওয়ার্কার পদে আবেদন করতে চাইলে যেকোনো স্বীকৃত বোর্ড বা প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক পাশ হতে হবে এবং এর পাশাপাশি কমিউনিকেশন দক্ষতা ভালো থাকতে হবে। অন্যান্য পদের ক্ষেত্রে বিভিন্ন বিষয়ে গ্রাজুয়েশন ডিগ্রি পাশ থাকতে হবে, তবে আবেদন করা যাবে।

বেতন – যেহেতু এখানে (WB Child Department Job Vacancy 2024) অনেকগুলি পদ রয়েছে, তাই প্রত্যেকটি পদের জন্য প্রার্থীদের ভিন্ন ভিন্ন মাইনে দেওয়া হবে। কিছু পদে প্রতিমাসে ১২,০০০ টাকা, আবার কিছু পদে ১৮,৫৩৬ টাকা থেকে ৩৫,০০০ টাকা পর্যন্ত মাইনে দেওয়া হবে।

আরো পড়ুন:- এবার ভারতীয় রেলে হতে চলেছে ৯০০০ টেকনিশিয়ান নিয়োগ! জানুন আবেদন পদ্ধতি

বয়সসীমা- প্রার্থীর বয়স হতে হবে নুন্যতম ১৮ বছর থেকে  সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় দেওয়া হবে।

আবেদন পদ্ধতি – ইচ্ছুক প্রার্থীরা এখানে (WB Child Department Job Vacancy 2024) অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। প্রথমে সংস্থার অফিশিয়াল পোর্টাল থেকে নিজের নাম রেজিস্ট্রেশন করতে হবে। তারপর ব্যক্তিগত তথ্য ও প্রয়োজনীয় ডকুমেন্ট আপলোড করে সঠিকভাবে ফর্ম ফিলাপ করতে হবে। এরপর সিস্টেম জেনারেটেড একনলেজমেন্ট স্লিপ প্রিন্ট করে নিজের কাছে রাখতে হবে।

আবেদনের শেষ তারিখ – ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪

আবেদন লিঙ্ক ক্লিক করুন
অফিশিয়াল নোটিশডাউনলোড
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad