WB ICDS Helper Recruitment 2024 : রাজ্যে ফের ICDS হেল্পার কর্মী নিয়োগ! জানুন আবেদন পদ্ধতি

Published On:

News Desk : সুখবর রাজ্যের সকল চাকরি প্রার্থীদের জন্য। আবার একটি জেলা থেকে ICDS হেল্পার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে (WB ICDS Helper Recruitment 2024)। এখানে কেবলমাত্র মহিলা প্রার্থীরাই আবেদনযোগ্য। বয়স সীমা, আবেদন পদ্ধতি ইত্যাদি নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য দেওয়া রইলো আজকের প্রতিবেদনে। চলুন জেনে নেওয়া যাক।

নিয়োগ সংস্থা – ICDS Project -Alipurduar-II

পদের নাম – Anganwadi Helper (AWH)

মোট শূন্যপদ – ৫টি

শিক্ষাগত যোগ্যতা – যে সকল ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে চান, সেসকল প্রার্থীদের উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতা থাকতে হবে, তাহলে আবেদন করা যাবে। এমনকি, যেখান থেকে বিজ্ঞপ্তি বেরিয়েছে সেখানকার পঞ্চায়েতের স্থায়ী বাসিন্দা হতে হবে, তাহলে আবেদন করা যাবে। আরো বিস্তারিত জানার জন্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

বেতন – এই পদের বেতন সম্পর্কে জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

বয়সসীমা- সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। তাছাড়া আবেদন করার আগে চলতি বছরের ১লা জানুয়ারি অনুযায়ী বয়সের হিসাব করে নিতে হবে। আরো বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন। WB ICDS Helper Recruitment 2024

আরো পড়ুন:- ন্যাশনাল ডিফেন্স একাডেমীতে মাল্টি টাস্কিং স্টাফ সহ গ্রুপ সি পদে নিয়োগ! জানুন আবেদন পদ্ধতি

নিয়োগ পদ্ধতি – উল্লিখিত পদে (WB ICDS Helper Recruitment 2024) নিয়োগ করা হবে দুটি ধাপের মাধ্যমে। সর্বপ্রথম লিখিত পরীক্ষা এবং তারপর ইন্টারভিউর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। WB ICDS Helper Recruitment 2024

আবেদন পদ্ধতি – এখানে আবেদন করতে হলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। সর্বপ্রথম সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। এরপর নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে। তারপরে যা যা ডকুমেন্টস (WB ICDS Helper Recruitment 2024) চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে। সর্বশেষ নির্দিষ্ট ডেট এবং টাইম এর মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। আরো ভালোভাবে জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন দেখুন যাচাই করুন তবেই নিজের দায়িত্বে আবেদন সম্পন্ন করুন।

আবেদনের শেষ তারিখ – ২০শে মার্চ, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : Click Here
অফিশিয়াল বিজ্ঞপ্তিClick Here


WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad