WB Gram Panchayat Job 2024 : বিরাট সুখবর! রাজ্যের ২৬টি গ্রাম পঞ্চায়েতে কর্মী নিয়োগ! বেতন ১৬ হাজার! জানুন বিস্তারিত

Published On:

News Desk : ফের সুখবর চাকরি প্রার্থীদের জন্য। পশ্চিমবঙ্গের একটি জেলা পরিষদের তরফ থেকে একাধিক পঞ্চায়েতে কর্মী নিয়োগ করার বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে (WB Gram Panchayat Job 2024)। এখানে ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবেন। বয়স সীমা, আবেদন পদ্ধতি অর্থাৎ নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য রইলো আজকের প্রতিবেদন। অবশ্যই সমস্ত বিজ্ঞপ্তি প্রথম থেকে শেষ অব্দি পড়বেন বুঝবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন। চলুন তবে জেনে নেওয়া যাক।

নিয়োগ সংস্থা – Hooghly Zilla Parishad 

পদের নাম – Ayush Homoeopathic Medical Officer & More

শিক্ষাগত যোগ্যতা – এখানে সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতা লাগবে, এছাড়া হোমিওপ্যাথিকের প্রফেশনাল কোয়ালিফিকেশনের ডিগ্রী থাকতে হবে, তাহলে এখানে আবেদন করা যাবে। আরো বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নেওয়া যেতে পারে। WB Gram Panchayat Job 2024

বয়সসীমা- সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ৫০ বছরের মধ্যে হলে, তবেই আবেদন করা যাবে। এখানে সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাওয়া যাবে। বিস্তারিত জানতে অবশ্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

বেতন – বেতন প্রতিমাসে ১৬,০০০ টাকা প্রদান করা হবে। WB Gram Panchayat Job 2024

আবেদন পদ্ধতি – সকল ইচ্ছুক প্রার্থীরা এখানে (WB Gram Panchayat Job 2024)  অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে, সেই বিজ্ঞপ্তি আবেদনের ফর্মটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। এর পাশাপাশি যেসকল নথি চেয়েছে সেগুলিকে সংযুক্ত করে নির্দিষ্ট সময় ও ঠিকানায় পাঠিয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। 

আবেদনের শেষ তারিখ – ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : hooghly.nic.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি – Click Here

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad