WB DM Office Vacancy 2024 : DM অফিসে কেস কর্মী নিয়োগ, বেতন ১৫,০০০ টাকা! জানুন আবেদন পদ্ধতি

Published On:

News Desk : সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে নতুন একটি খুশির খবর। রাজ্যের একটি জেলার DM অফিসে তরফ থেকে কর্মী নিয়োগ করার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে (WB DM Office Vacancy 2024)। ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারেন। যেখান থেকেই বিজ্ঞপ্তি বেরিয়েছে সেখানকার স্থায়ী বাসিন্দারা একমাত্র এখানে আবেদন করতে পারবেন। এটি একটি সম্পূর্ণ চুক্তিভিত্তিক পদ। বয়স সীমা, আবেদন পদ্ধতি ইত্যাদি নিয়োগের বিষয়ে সমস্ত তথ্য রইলো আজকের প্রতিবেদনে। চলুন দেখে নেওয়া যাক এক নজরে।

নিয়োগ সংস্থা – DM Office Bankura

পদের নাম – Case Worker

শূন্যপদ – ১টি

বেতন – উল্লিখিত পদে আবেদন করলে বেতন প্রতিমাসে ১৫,০০০ টাকা প্রদান করা হবে।

শিক্ষাগত যোগ্যতা – যে সকল ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করবেন তাদের গ্র্যাজুয়েশন পাস যোগ্যতা লাগবে, এছাড়া প্রার্থীদের কম্পিউটার জানা ও বাংলা ও ইংরেজি ভাষায় যথেষ্ট দক্ষতা থাকতে হবে, তাহলে এখানে আবেদন করা যাবে। এ বিষয়ে আরো বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

নিয়োগ পদ্ধতি – উল্লিখিত পদে (WB DM Office Vacancy 2024) নিয়োগ করা হবে শিক্ষকতা যোগ্যতা, কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউর মাধ্যমে।

বয়সসীমা- উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে, তবেই আবেদন করা যাবে।

আবেদন পদ্ধতি – সকল ইচ্ছুক প্রার্থীরা উল্লিখিত পদে (WB DM Office Vacancy 2024) অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে পারেন। এরজন্য আপনাদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে যে বিজ্ঞপ্তি বেড়িয়েছে, সেটিকে ডাউনলোড করে তার মধ্যে আবেদন পত্রটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে সমস্ত তথ্য দিয়ে ও সঙ্গে প্রয়োজনীয় যে নথিগুলি দিতে বলা হয়েছে সেগুলোকে সংযুক্ত করে একটি পিডিএফ ফাইল তৈরি করে সেই পিডিএফ ফাইলটি ইমেইল এড্রেসে নির্দিষ্ট সময় ও তারিখের মধ্যে পাঠিয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ – ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : bankura.gov.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি – Click Here

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad