WB clerk job 2024: ক্লার্ক পদে নিয়োগ,পরীক্ষা ছাড়াই নিয়োগ!

Published On:
WB clerk job 2024: পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্যে সুখবর। এবার পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোনো রকম লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে রাজ্যের বিডিও অফিসে।

রাজ্যের সরকারি পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে আজকের প্রতিবেদনে পদ, আবেদন কিভাবে করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে বেতন দেওয়া হবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত আলোচনা করা হলো ।

পদের নাম – মুর্শিদাবাদ ডিএম অফিসের মাধ্যমে রিটায়ার্ড চুক্তি ভিত্তিক ক্লার্ক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হলো।WB clerk job 2024

শূন্য পদের সংখ্যা 72 টি

আরো পড়ুনঃ কেন্দ্রীয় বিদ্যালয়ে কর্মী নিয়োগ

বেতন – এই পদে নিয়োগ করা প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 10 হাজার টাকা করে।

বয়সসীমা – Clerk পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে থাকতে হবে।WB clerk job 2024

কারা আবেদন করবেন- ক্লার্ক পদে শুধু মাত্র অবসর প্রাপ্ত সরকারি ব্যাক্তিরাই আবেদন করতে পারবেন । আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন একবার দেখে নিন।

নিয়োগ পদ্ধতি – এই পদে কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবেনা । শুধু ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবেWB clerk job 2024 সেক্ষেত্রে প্রার্থীকে অফিসিয়াল অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্র ডাউনলোড করে নিয়ে প্রিন্ট করে নিতে হবে এরপর নির্দিষ্ট দিনে প্রয়োজনীয় ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় ইন্টারভিউ এর দিন পৌঁছে যেতে হবে

ইন্টারভিউয়ের স্থান মুর্শিদাবাদ কালেক্টরেট

ইন্টারভিউ দিন 22/2/2024 এবং 23/2/2024

সময় 11:00 AM

Notificationদেখুন
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad