Job At West Bengal 2024 : এবার নদিয়া জেলায় মহিলাদের জন্য সরকারি চাকরির বিজ্ঞপ্তি জারি! জেনে নিন বিস্তারিত

Published On:

News Desk : এবার নদিয়া জেলায় (Nadia) একাধিক শূন্যপদের জন্য কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যে জেলার শিশু সুরক্ষা কেন্দ্রের তরফ থেকে এই বিষয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে (Job At West Bengal 2024) । যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারেন। কীভাবে আবেদন করবেন, বেতন, নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য সম্পর্কে জেনে নিন বিস্তারিত।

পদের নাম – চাইল্ড ওয়েলফেয়ার অফিসার, প্যারামেডিক্যাল স্টাফ এবং হাউস মাদার পদের জন্য নিয়োগ করা হবে।

শূন্যপদ – জেলার

চিল্ড্রেন হোম ফর গার্লসের জন্য এই নিয়োগ করা হবে। মহিলারাই আবেদন করতে পারবেন, কিন্তু কতগুলি শূন্যপদের জন্য এই আবেদন করা হবে তা স্পষ্টভাবে বিজ্ঞপ্তিতে জানানো হয়নি।

বয়সসীমা – উল্লিখিত পদের জন্য আবেদন করতে হলে আবেদনকারীর নুন্যতম বয়স হতে হবে ২১ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছর পর্যন্ত, তবেই এই পদে আবেদন করা যাবে।

বেতন – এখানে যোগ্য প্রার্থীকে মোটা অঙ্কের বেতন দেওয়া হবে। চাইল্ড ওয়েলফেয়ার অফিসার পদে মাসিক বেতন হবে ২৩, ১৭০ টাকা, প্যারামেডিক্যাল স্টাফ পদের জন্য মাসিক বেতন হবে ১২,০০০ টাকা এবং হাউস মাদার পদে যোগ্য প্রার্থীরা ১৪, ৫৬৪ টাকা প্রতি মাসে বেতন দেওয়া হবে।

আরো পড়ুন:- এবার ইউনিয়ন ব্যাঙ্কে হতে চলেছে কর্মী নিয়োগ! জেনে নিন বিস্তারিত

নিয়োগ পদ্ধতি – চুক্তির ভিত্তিতে এই নিয়োগ করা হবে।এখানে প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে তারপর তা পাশ করলে ধাপে ধাপে কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউয়ের জন্য যোগ্য প্রার্থীকে ডাকা হবে। 

আবেদন পদ্ধতি – এই পদে (Job At West Bengal 2024) আবেদন করতে হলে অফলাইনের মাধ্যমে করতে হবে। অনলাইনে আবেদনপত্রটি ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোড করতে https://nadia.gov.in/ লিঙ্কে ক্লিক করতে হবে। আবেদনপত্রের সঙ্গে বেশ কিছু প্রামাণ্য নথি জমা দিতে হবে। জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিস্তারিত জানা যাবে।

আবেদনের শেষ তারিখ – ৭ই মার্চ, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : Click Here

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Click Here

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad