Kolkata National Museum Job 2024 : এবার কলকাতা জাদুঘরে কর্মী নিয়োগ! বেতন ১৯,৯০০ টাকা! জানুন বিস্তারিত

Published On:

News Desk : চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ফের সুখবর। পশ্চিমবঙ্গের জাদুঘরের তরফ থেকে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে (Kolkata National Museum Job 2024)। ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে এখানে আবেদন সম্পন্ন করতে পারেন। আজকের প্রতিবেদনে রইলো নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য।

নিয়োগ সংস্থা- National Council Of Science Museums

পদের নাম – Technical Assistant-A (Civil) ও Office Assistant Gr. III

শূন্যপদ – ৬টি

বয়সসীমা – সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স ৩৫ বছরের মধ্যে হলে আবেদন করা যাবে। বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

বেতন –  বেতন প্রতিমাসে ১৯,৯০০ টাকা থেকে ৬৩,২০০ টাকা পর্যন্ত প্রদান করা হবে।

শিক্ষাগত যোগ্যতা – এখানে আবেদন করার জন্য প্রার্থীদের উচ্চমাধ্যমিক পাশ বা সমতুল্য যোগ্যতা লাগবে, এছাড়া ইংরেজি ও হিন্দি ভাষায় টাইপিংয়ের যথেষ্ট দক্ষতা  থাকতে হবে, তবে এখানে আবেদন করা যাবে। Kolkata National Museum Job 2024

আরো পড়ুন:- রাজ্যের প্রতিবন্ধী বিদ্যালয় ও প্রশিক্ষণ কেন্দ্রে শিক্ষক নিয়োগ! জানুন আবেদন পদ্ধতি

আবেদন পদ্ধতি – ইচ্ছুক প্রার্থীরা এখানে (Kolkata National Museum Job 2024) অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে সেই বিজ্ঞপ্তিতে দেওয়া আবেদনের ফর্মটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে সঙ্গে যে যে নথি গুলি চেয়েছে সেগুলিকে সংযুক্ত করে নির্দিষ্ট সময় ও ঠিকানায় পাঠিয়ে দিলে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে। এই বিষয়ে আরো বিস্তারিত তথ্য জানার জন্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আবেদনের শেষ তারিখ – ১১ই মার্চ, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট ncsm.gov.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি:- Click Here

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad