WB job 2024: sweeper পদে নিয়োগ! আজই আবেদন করুন!

Last Updated:
WB job 2024: পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্যে সুখবর! এবার পূর্ব বর্ধমান জেলার ডিস্ট্রিক্ট জজ এর অফিসের তরফ থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

রাজ্যের পূর্ব বর্ধমান জেলার ডিস্ট্রিক্ট জজ এর অফিসের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে আজকের প্রতিবেদনে পদ, আবেদন কিভাবে করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে বেতন দেওয়া হবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত আলোচনা করা হলো ।

পদের নাম – পূর্ব বর্ধমান জেলার ডিস্ট্রিক্ট জজ এর অফিসের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে যে, সুইপার পদে নিয়োগ করা হচ্ছে।

শূন্য পদের সংখ্যা 4 টি

আরো পড়ুন নদিয়াতে মহিলাদের চাকরি

বেতন – এই পদে নিয়োগ করা প্রার্থীদের প্রতি মাসে ROPA 2019 এর হিসেবে লেভেল ১ অনুসারে 17000 টাকা থেকে 43600 টাকা বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা শুধুমাত্র বাংলা লিখতে বা বলতে পারলে সাথে শারীরিক ভাবে সক্ষম থাকলে এই পরীক্ষার জন্যে আবেদন করা যাবে। উচ্চ শিক্ষিত প্রার্থীরা আবেদন করবেন না ।

বয়সসীমা – এই পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স সর্বনিম্ন 18 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে থাকতে হবে।

কারা আবেদন করবেন- ভারতীয় নাগরিক তথা যেকোনো জেলার যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন ।

আবেদন পদ্ধতি – সেক্ষেত্রে প্রার্থীকে অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্র ডাউনলোড করে নিয়ে প্রিন্ট করে নিতে হবে এরপর প্রয়োজনীয় ডকুমেন্টস নির্দিষ্ট ঠিকানায় নির্দিষ্ট দিনের মধ্যে জমা করে আসতে হবে বা পৌঁছতে হবে। সাথে 100 টাকার অথবা 25 টাকার ডিম্যান্ড ড্রাফট পাঠাতে হবে(WB job 2024)

ঠিকানা: District Judge cum District Recruitment Committee of Purba Bardhaman Judgeship, Court Compound, Burdwan, Purba Bardhaman, Pin code 713101

আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন 07/3/2024 (WB job 2024)

নিয়োগ পদ্ধতি বাছাই করা প্রার্থীদের 50 নম্বরের লিখিত পরীক্ষার মাধ্যমে প্রথমে দ্বিতীয় রাউন্ডের জন্যে বাছাই করা হবে । (WB job 2024)

নোটিফিকেশনদেখুন
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad