Railway Ticket Clerk Recruitment 2024: রেল স্টেশনে টিকিট ক্লার্ক নিয়োগ চলছে, মাধ্যমিক পাশে আবেদন

Published On:

News Desk : সকল বেকার যুবক যুবতীদের জন্য রয়েছে দারুন সুখবর। ভারতীয় রেলের পক্ষ থেকে রেল স্টেশনে টিকিট ক্লার্ক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে (Railway Ticket Clerk Recruitment 2024)। ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে। এখানে কীভাবে আবেদন করবেন, শিক্ষাগত যোগ্যতা, মাইনে, বয়স এই সমস্ত কিছু আজকের এই প্রতিবেদনে আমরা আলোচনা করব। তাই দেরি না করে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।  Railway Ticket Clerk Recruitment 2024

পদের নাম – Halt Contractor

বয়সসীমা – উল্লিখিত পদে আবেদন করতে প্রার্থীর সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর এবং বয়সের উর্ধসীমার কোন ব্যাপার নেই।

বেতন –  এখানে  (Railway Ticket Clerk Recruitment 2024) প্রার্থীরা কোনো ফিক্সড মাসিক বেতন পাবেন না। প্রতিমাসে যা টিকিট বিক্রি করবেন, তার উপরে ৩ শতাংশ থেকে ১৫ শতাংশের মধ্যে কমিশন পাবেন। Railway Ticket Clerk Recruitment 2024

আরো পড়ুন:- এবার SSKM হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি!

শিক্ষাগত যোগ্যতা – উল্লিখিত পদে আবেদন করতে প্রার্থীর যেকোনো স্বীকৃত বোর্ড বা প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ বা সমতুল্য যোগ্যতা থাকতে হবে। আবেদনকারীকে নির্দিষ্ট স্টেশনের স্থায়ী লোকাল বাসিন্দা হতে হবে এবং আবেদনকারীকে মেডিক্যালি ফিট হতে হবে, তবেই সেই প্রার্থী আবেদনযোগ্য।

নিয়োগ পদ্ধতি – উল্লিখিত পদে নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে অফিশিয়াল বিজ্ঞপ্তিতে কিছুই বলা নেই, তবে এইরকম চাকরির ক্ষেত্রে সাধারনত লটারি সিস্টেমের মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হয় এবং ডকুমেন্ট ভেরিফকেশন করা হয়।

আবেদন পদ্ধতি – প্রার্থীকে উল্লিখিত পদে (Railway Ticket Clerk Recruitment 2024) অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নীচে দেওয়া লিঙ্কে ক্লিক করে অফিশিয়াল নোটিশ ও আবেদন ফর্ম ডাউনলোড করে আবেদন ফর্ম A4 পেপারে প্রিন্ট করে আবেদনকারীর ব্যক্তিগত তথ্য দিয়ে সঠিকভাবে ফর্মটি ফিলাপ করতে হবে। এরপরে প্রয়োজনীয় ডকুমেন্ট জেরক্স করে আবেদন ফর্মের সাথে একটি মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানার ড্রপ বক্সে জমা করে আসতে হবে।

আবেদন ফর্ম জমা দেবার ঠিকানা – Sr. Divisional Commercial Manager, Rangiya, Dist-Kamrup (Assam) Pin- 781354।

আবেদনের শেষ তারিখ – ১৩ই মার্চ, ২০২৪

Website Link : nfr.indianrailways.gov.in/

Notice 1 Click Here

Notice 2 Click Here

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad