BDO Office Supervisor Recruitment 2024 : এবার বিডিও অফিসে সুপারভাইজার পদে হতে চলেছে নিয়োগ! জানুন আবেদন পদ্ধতি

Published On:

News Desk : রাজ্য সরকারের তরফ থেকে নতুন করে জেলার ব্লক আধিকারিক দপ্তরে সুপারভাইজার পদে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে (BDO Office Supervisor Recruitment 2024)। এখানে পুরুষ ও মহিলা প্রার্থীরা উভয়ে আবেদন জানাতে পারবেন। বিডিও অফিসে সুপারভাইজার পদে কীভাবে আবেদন করবেন, প্রতিমাসে কত টাকা বেতন, আবেদন করার জন্য বয়স কত এই সকল তথ্য বিস্তারিতভাবে দিতে চলেছি আজকের প্রতিবেদনে। তাই সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন। BDO Office Supervisor Recruitment 2024

পদের নাম – এখানে  (BDO Office Supervisor Recruitment 2024) নতুন করে BDO অফিসে সুপারভাইজার পদে কর্মী নিয়োগ শুরু হয়েছে।

বয়সসীমা – এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ৬৫ বছরের নিচে হতে হবে।

বেতন – এখানে প্রতিমাসে ১০,০০০ টাকা বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা – চাকরি প্রার্থীদের কম্পিউটার অপারেটিং বিষয়ে অভিজ্ঞতা থাকলে আবেদনযোগ্য। এর পাশাপাশি কাজের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে।

নিয়োগ পদ্ধতি – এই পদে দুটি ধাপের মাধ্যমে নিয়োগ করা হবে। প্রথমে লিখিত পরীক্ষা এবং তারপর  ইন্টারভিউর মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে।

আরো পড়ুন:- এবার জেলায় নতুন ICDS কর্মী নিয়োগ! শীঘ্রই আবেদন করুন

আবেদন পদ্ধতি – এখানে  (BDO Office Supervisor Recruitment 2024) আবেদনের জন্য চাকরি প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েসাইট থেকে আবেদন পত্রটির প্রিন্ট আউট বের করে তা ফিলাপ করে তার সঙ্গে শিক্ষাগত যোগ্যতার প্রয়োজনীয় ডকুমেন্টস যুক্ত করে এবং অভিজ্ঞতার প্রমাণপত্র সহ নির্দিষ্ট ঠিকানায় ইন্টারভিউয়ের দিন উপস্থিত হতে হবে। আলাদা করে আবেদন করার কোনো প্রয়োজনীয়তা নেই।

প্রয়োজনীয় ডকুমেন্টস – নিজের বায়োডাটা, এডমিট কার্ড, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, এড্রেস প্রুফ, ভোটার আইডি কার্ড, আধার কার্ড, পাসপোর্ট সাইজের ফটো ২ কপি, পেনশন ডকুমেন্টস ইত্যাদি।

ইন্টারভিউ এর ঠিকানা – Chamber of Block Development Officer, Galsi -I Development Block

ইন্টারভিউ শুরু – আগামী ২৭শে ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সকাল ১১:৩০ মিনিটে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। রিপুটিং টাইম সকাল ১১ টা।

ওয়েবসাইট লিংক : এখানে ক্লিক করুন

বিজ্ঞপ্তি পিডিএফ : এখানে ক্লিক করুন

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad