WB School Teacher Vacancy 2024 : রাজ্যের স্কুলে নতুন কর্মী নিয়োগ, ইন্টারভিউ মাধ্যমে চাকরি।

Published On:

News Desk : চাকরি প্রার্থীদের জন্য নতুন এক সুখবর। রাজ্যের একটি জেলার অধীনে বিশেষ ভাবে সক্ষম পড়ুয়াদের স্কুলে টিচিং এবং নন টিচিং পদে কর্মী নিয়োগের তার বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে (WB School Teacher Vacancy 2024)। এখানে ইন্টারভিউ মাধ্যমে নিয়োগ হবে। বয়স সীমা, আবেদন পদ্ধতি ইত্যাদি সমস্ত বিষয় নিয়েই আজকের এই প্রতিবেদনে আলোচনা করা হলো। চলুন দেখে নেওয়া যাক।

নিয়োগ সংস্থা – IDEAL SCHOOL FOR THE DEAF

পদের নাম – অ্যাসিস্ট্যান্ট টিচার (Asst. Teacher)

বয়সসীমা – সংশ্লিষ্ট পদটিতে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ২১ থেকে ৩৯ বছরের মধ্যে হলে আবেদন করা যাবে। বিস্তারিত জানার জন্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

বেতন – উল্লিখিত বেতন জানার জন্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আরো পড়ুন:- বিডিও অফিসে সুপারভাইজার পদে হতে চলেছে নিয়োগ! জানুন আবেদন পদ্ধতি

শিক্ষাগত যোগ্যতা – সকল ইচ্ছুক প্রার্থীদের এই পদটিতে (WB School Teacher Vacancy 2024) আবেদন করার জন্য গ্র্যাজুয়েশন পাস যোগ্যতা লাগবে, এছাড়া বধিরদের শিক্ষকতা করার সার্টিফিকেট অথবা ডিপ্লোমা থাকতে হবে। এর সঙ্গে এক বছরে নির্দিষ্ট বিষয়ের কাজের অভিজ্ঞতা থাকতে হবে, তাহলে এখানে আবেদন করা যাবে। WB School Teacher Vacancy 2024

নিয়োগ পদ্ধতি – এই পদটিতে ইন্টারভিউ মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি – ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে এখানে (WB School Teacher Vacancy 2024) আবেদন করতে পারেন। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে সেই বিজ্ঞপ্তিতে আবেদনের ফর্মটি আছে, সেটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। এর সঙ্গে অবশ্যই যে যে নথি গুলি চেয়েছে, সেগুলিকে সংযুক্ত করে নির্দিষ্ট সময় ও ঠিকানায় পাঠিয়ে দিলে আপনার আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে। এ বিষয়ে আরো বিস্তারিত তথ্য জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করবেন।

আবেদনের শেষ তারিখ – ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : north24parganas.gov.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad