CU job vacancy 2024: ইন্টারভিউ এর মাধ্যমে কলকাতা ইউনিভার্সিটিতে চাকরির সুযোগ! ভালো বেতন।

Last Updated:
CU job vacancy 2024 পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্যে সুখবর! এবার University Of Calcutta এর তরফ থেকে নতুন করে একাডেমিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ইউনিভার্সিটি অফ ক্যালকাটার তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আজকের প্রতিবেদনে পদ, আবেদন কিভাবে করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে বেতন দেওয়া হবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত আলোচনা করা হলো ।

পদের নাম – নিয়োগ করা হবে Research Assistant(RA) এবং Field Investigator(FI) পদে

আরো পড়ুনঃ মিড ডে মিল প্রকল্পে কর্মী নিয়োগ

শিক্ষাগত যোগ্যতা – রিসার্চ অ্যাসিস্ট্যান্ট ( RA) পদের ক্ষেত্রে প্রার্থীদের কোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে নূন্যতম 55 শতাংশ নম্বর সহ ভূগোল অথবা সোশ্যাল সাইন্স এর ওপর PhD/MPhil/ পোস্টডক্টরাল ডিগ্রি পাস করা থাকতে হবে। জিআইএস অথবা ট্যুরিজমের উপর স্পেশালাইজেশন করা থাকলে অগ্রাধিকার দেয়া হবে।
ফিল্ড ইনভেস্টিগেটর ( FI) পদের ক্ষেত্রে প্রার্থীদের কোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে ভূগোল অথবা সোশ্যাল সাইন্স এর ওপর ন্যূনতম ৫০ শতাংশ নম্বর পেয়ে পোস্টডক্টরাল ডিগ্রি পাস করা থাকতে হবে।CU job vacancy 2024

বয়স – উপরিউক্ত পদ গুলির ক্ষেত্রে বয়সের বিষয় নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি ।

বেতনক্রম অ্যাসিস্ট্যান্ট এর ক্ষেত্রে প্রতিমাসে ৩৭ হাজার টাকা এবং ফিল্ড ইনভেস্ট্রিগেটারের ক্ষেত্রে প্রতিমাসে বারো হাজার টাকা করে বেতর দেয়া হবেCU job vacancy 2024

আবেদন পদ্ধতি এই নিয়োগের ক্ষেত্রে কোন রকম লিখিত পরীক্ষা হবে না শুধুমাত্র ইন্টারভিউ নেওয়া হবে সে ক্ষেত্রে প্রার্থীদের নিজের বায়োডাটা এবং গুরুত্বপূর্ণ ডকুমেন্টস এর কপি নিয়ে নির্দিষ্ট দিনে নির্দিষ্ট স্থানে ও সময়ে ইন্টারভিউ দিতে যেতে হবে।

ইন্টারভিউয়ের ঠিকানা –

4th Floor, Room number 520, Department
of Geography, University of Calcutta, Ballygunge Campus, 35, B. C. Road, Kolkata 700019, West
Bengal

তারিখ ও সময় 5th March, 2024
From 2:00 pm onwards

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট ( RA) এর ক্ষেত্রে মেয়াদ 18 মাসের এবং Field Investigator(FI) পদের ক্ষেত্রে মেয়াদ 6মাসের

নোটিফিকেশনদেখুন
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad