WB DCPU Recruitment 2024 : সুখবর! রাজ্যের শিশু সুরক্ষা দপ্তরে বিভিন্ন পদে কর্মী নিয়োগ! জানুন বিস্তারিত

Published On:

News Desk : রাজ্যের সকল চাকরি প্রার্থীদের জন্য ফের একটি খুশির খবর দিতে চলেছি। পশ্চিমবঙ্গে একটি জেলার শিশু সুরক্ষা দপ্তরে কর্মী নিয়োগ করা হবে (WB DCPU Recruitment 2024)। তার বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এখানে ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। জেনে নিন আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য।

নিয়োগ সংস্থা – District Child Protection Unit, Nadia

পদের নাম – হাউস মাদার, প্যারামেডিকেল স্টাফ, চাইল্ড ওয়েলফেয়ার অফিসার।

বয়সসীমা – সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ২১ থেকে ৪০ বছরের মধ্যে হলে তবেই আবেদন করা যাবে। আরো বিস্তারিত জানার জন্য অবশ্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

বেতন – যেহেতু এখানে (WB DCPU Recruitment 2024) একাধিক শূন্যপদ আছে এবং প্রত্যেক শূন্য পদে আলাদা আলাদা বেতন সীমা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক।

১) হাউস মাদার – এই পদের জন্য বেতন প্রতিমাসে ১৪,৫৬৪ টাকা প্রদান করা হবে।

২) প্যারামেডিকেল স্টাফ – এই পদের জন্য বেতন প্রতিমাসে ১২,০০০ টাকা প্রদান করা হবে।

৩) চাইল্ড ওয়েলফেয়ার অফিসার – এই পদের জন্য বেতন প্রতিমাসে ২৩,১৭০ টাকা প্রদান করা হবে।

আরো পড়ুন:- এবার BDO অফিসে মিড ডে মিল বিভাগে কর্মী নিয়োগ! জেনে নিন আবেদন পদ্ধতি

শিক্ষাগত যোগ্যতা – যেহেতু এখানে অনেকগুলি শূন্যপদ রয়েছে, তাই সেক্ষেত্রে প্রত্যেক শূন্যপদে আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা লাগছে। যে সমস্ত ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করবেন বলে ভাবছেন, তারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে কোন পদের জন্য কি শিক্ষাগত যোগ্যতা লাগছে তা দেখে আবেদন করতে পারেন।

আবেদন পদ্ধতি – সংশ্লিষ্ট পদে (WB DCPU Recruitment 2024) যে সকল ইচ্ছুক প্রার্থীরা আবেদন করবেন বলে ভাবছেন, তাদের এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে সেই বিজ্ঞপ্তিতে দেওয়া আবেদনের ফর্মটিকে A4 পেপারে প্রিন্ট আউট বের করে হাতে কলমে সমস্ত কিছু লিখে নিয়ে এর সঙ্গে যে যে নথি গুলি চেয়েছে, সেগুলিকে সংযুক্ত করে নির্দিষ্ট তারিখে ও ঠিকানায় পাঠিয়ে দিলে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে।

আবেদনের শেষ তারিখ – ৭ই মার্চ, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট nadia.gov.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad