AAI Job Vacancy 2024 : এবার এয়ারপোর্টে ৪৯০ শূন্যপদে কর্মী নিয়োগ, জানুন আবেদন পদ্ধতি

Published On:

News Desk : সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে খুশির খবর। এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া তরফ থেকে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে (AAI Job Vacancy 2024)। ইতিমধ্যে এর বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবেন। পুরুষ ও মহিলা উভয়েই এখানে আবেদন যোগ্য। আসুন জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য। AAI Job Vacancy 2024

নিয়োগ সংস্থা – AIRPORTS AUTHORITY OF INDIA

পদের নাম – এখানে যে পদে নিয়োগ করা হবে সে পদের নাম হল – Junior Executive (Architecture), Junior Executive (Engineering‐ Civil), Junior Executive (Information Technology), Junior Executive (Engineering‐ Electrical), Junior Executive (Electronics)।

শূন্যপদ – ৪৯০টি

বয়সসীমা – সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ২৭ বছরের মধ্যে হতে হবে। আর তাছাড়া সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাওয়া যাবে।

বেতন –  এখানে বেতন প্রতিমাসে ৪০,০০০ টাকা থেকে শুরু হবে।

আরো পড়ুন:- এবার BDO অফিসে মিড ডে মিল বিভাগে কর্মী নিয়োগ! জেনে নিন আবেদন পদ্ধতি

শিক্ষাগত যোগ্যতা –  ইচ্ছুক প্রার্থীদের এখানে (AAI Job Vacancy 2024) আবেদন করতে কি শিক্ষাগত যোগ্যতা লাগবে তা সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আবেদন পদ্ধতি – উল্লিখিত পদে (AAI Job Vacancy 2024) অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। সর্বপ্রথম সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। এরপর নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করে তারপরে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে। সর্বশেষ নির্দিষ্ট সময় এবং তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ – ১লা মে, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : www.aai.aero

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad