WB Water Department Recruitment 2024 : গ্রামীণ জল দপ্তরে কর্মী নিয়োগ, বেতন ১১,০০০ টাকা! জেনে নিন বিস্তারিত

Published On:

WB Water Department Recruitment 2024 : রাজ্যের সকল চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। রাজ্যের একটি জেলার গ্রামীণ জল দপ্তরে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি তার বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এখানে ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আসুন জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য সম্পর্কে বিস্তারিত।

নিয়োগ সংস্থা – Water Management Research Station (Nadia)

পদের নাম – Soil Testing Laboratory

মোট শূন্যপদ – ৭টি

বয়সসীমা – এখানে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ৬০ বছরের মধ্যে হতে হবে। বিস্তারিত জানার জন্য অবশ্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

বেতন – প্রার্থীকে প্রতিমাসে ১১,০০০ টাকা বেতন প্রদান করা হবে।

শিক্ষাগত যোগ্যতা – ইচ্ছুক প্রার্থীদের এখানে (WB Water Department Recruitment 2024) আবেদন করার জন্য বিজ্ঞান বিষয় নিয়ে গ্র্যাজুয়েশন পাস যোগ্যতা লাগবে, এছাড়া Chemistry as one of the subject, B.Sc (Ag) Hons or Chemistry (Hons.) থাকলে এখানে আবেদন করা যাবে। আরো বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আরো পড়ুন:- এবার রাজ্যে গ্রুপ ডি পদে নিয়োগ! যোগ্যতা মাধ্যমিক, জানুন বিস্তারিত

আবেদন পদ্ধতি – ইচ্ছুক প্রার্থীরা এখানে (WB Water Department Recruitment 2024) অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে সেই বিজ্ঞপ্তিতে দেওয়া আবেদনের ফর্মটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। এর সঙ্গে অবশ্যই যে যে নথি গুলি চেয়েছে সেগুলিকে সংযুক্ত করে নির্দিষ্ট সময় ও ঠিকানায় পাঠিয়ে দিলে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে।

আবেদনের শেষ তারিখ – ৬ই মার্চ, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : nadia.gov.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad