WBMMR Recruitment 2024: রাজ্যের ম্যারেজ রেজিস্ট্রি অফিসে কর্মী নিয়োগ! আবেদন করুন।

Published On:
WBMMR Recruitment 2024: পশ্চিমবঙ্গের শিক্ষিত বেকার যুবক যুবতীদের জন্যে সুখবর! এবার মুসলিম ম্যারেজ রেজিস্ট্রি অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আজকের এই প্রতিবেদনে পদ, আবেদন কিভাবে করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে বেতন দেওয়া হবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত আলোচনা করা হলো ।

পদের নাম – মুসলিম রেজিস্টার অফিসে মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার MMR (KAZI) পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে

আরও পড়ুুনঃ সুখবর! এবার রাজ্যে গ্রুপ ডি পদে নিয়োগ! যোগ্যতা মাধ্যমিক, জানুন বিস্তারিত।

যোগ্যতা – মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার MMR (KAZI) পদে ক্ষেত্রে প্রার্থীদের আরবিক ভাষা এবং মুসলিম ম্যারেজ এবং ডিভোর্স অ্যাক্ট সম্পর্কে বিশদ জ্ঞান থাকতে হবে সাথে চারিত্রিক গত দিক থেকে প্রার্থীদেরকে স্বচ্ছ থাকতে হবে।

বয়স – সংশ্লিষ্ট পদে নিয়োগের ক্ষেত্রে আবেদনকারির ন্যূনতম 25 বছর থেকে 40 বছরের মধ্যে বয়স হলে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি – উক্ত পদের ক্ষেত্রে আবেদনকারীদের
বিজ্ঞপ্তির শেষে দেওয়া ফর্মটি ডাউনলোড করে যথা যথ ফিলাপ করে নিতে হবে সাথে । বয়সের প্রমাণ পত্রের প্রত্যায়িত নকল সাথে আরো অন্যান্য শিক্ষাগত যোগ্যতার নকল যোগ করে নির্দিষ্ট ঠিকানায় জমা করে দিয়ে আসতে হবে।(WBMMR Recruitment 2024)

আবেদনপত্রটি 19/2/2024 থেকে 20/3/2024 এর মধ্যে যেকোনো দিন ( ছুটির দিন গুলি বাদে) সকাল 11টা থেকে বিকেল 4:00 র মধ্যে নির্দিষ্ট ঠিকানায় গিয়ে জমা করে আসতে হবে নিচে ঠিকানাটি দেওয়া হলো ফর্মেও সেই ঠিকানা পেয়ে যাবেন। প্রতিটি ডকুমেন্ট কোনো গেজেটেড অফিসারকে দিয়ে সই করিয়ে জমা করতে হবে।
বিশদে জানতে নোটিফিকেশন দেখুন তারপরে আবেদন করুন।

ঠিকানাটি হলো

The District Registrar, Hooghly Chinsurah, Hooghly PIN-712101

যে যে অঞ্চলের জন্য নিয়োগ হতে চলেছে সেগুলি হলো
1) P.S-Chinsurah, 2) P.S-Balagarh Part-A, 3) P.S-Balagarh Part-B, 4) Polba Part-A, 5) Polba Part-B in the District Hooghly বিশদে জানতে নোটিফিকেশন দেখুন

নোটিফিকেশনদেখুন
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad