WB health job 2024: রাজ্যে জেলা স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি দেখুন!

Published On:
WB health job 2024: রাজ্যের জেলা স্বাস্থ্য পরিবার কল্যাণ সমিতি থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে,আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে।

আজকের প্রতিবেদনে দেখে নিন, কোন পদে নিয়োগ। পদ গুলিতে আবেদন করার জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত হওয়া উচিত, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? এই সকল বিষয় বিজ্ঞপ্তি সহকারে বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে। WB health job 2024

পদের নাম – নিয়োগ করা হবে Multi Rehabilitation Worker পদে।

আরো পড়ুন sail এ কর্মী নিয়োগ

শিক্ষাগত যোগ্যতা – ফিজিওথেরাপিতে ব্যাচেলর ডিগ্রি সাথে মাস্টার ডিগ্রি থাকলে ভালো এবং সাথে হসপিটালে 2 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স – Multi Rehabilitation Worker পদে আবেদন করার জন্য, আবেদনকারীর বয়স 01/01/2024 তারিখ অনুযায়ী 21 বছর বয়স থেকে 40 বছর বয়সের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণীর ক্ষেত্রে বয়সে ছাড় রয়েছে।WB health job 2024

বেতন ক্রম – এই পদে সফলভাবে নিয়োগকৃত চাকরি প্রার্থীদের প্রতি মাসে 18 হাজার টাকা করে মাসিক বেতন দেওয়া হবে ।

আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদনকারীরা আবেদন জমা করতে পারবেন। সেক্ষেত্রে প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে সংশ্লিষ্ট পদের ক্ষেত্রে নির্ধারিত অনলাইন আবেদনের লিংকে ক্লিক করে ভিজিট করতে হবে, এরপর অনলাইনে রেজিস্ট্রেশন প্রসেস শুরু করতে হবে অনলাইনে আবেদন করার ক্ষেত্রে নিজের একটি বৈধ ইমেইল আইডি ও মোবাইল নম্বর থাকা বাধ্যতামূলক। অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন এবং ফর্মটি যথাযথ ভাবে পূরণ করে যাবতীয় ডকুমেন্ট আপলোড করে পেমেন্ট বাটনে ক্লিক করে অসংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা 100 টাকা এবং সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা 50 টাকা পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করুন। বিশদে জানতে notification দেখুন। সফল ভাবে নিয়োগকৃত প্রার্থীদের মালদা জেলার যেকোনো জায়গায় নিয়োগ করা হবে।

অনলাইন আবেদন নেওয়া শুরু হচ্ছে 1/3/2024
অনলাইনে রেজিস্ট্রেশনের লাস্ট ডেট 10/3/2024
পেমেন্ট করার শেষ তারিখ 12/ 3/2024
অনলাইন জমা দেওয়ার শেষ দিন 15/03/2024 তারিখ পর্যন্ত।

নোটিফিকেশনদেখুন
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad