WB DEO New Recruitment 2024 : এবার উৎকর্ষ বাংলা প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ ! জানুন বিস্তারিত

Published On:

WB DEO New Recruitment 2024 : চাকরি প্রার্থীদের জন্য ফের সুখবর নিয়ে হাজির আমরা। পশ্চিমবঙ্গে উৎকর্ষ বাংলা প্রকল্পের অধীনে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি তার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এখানে ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবেন। বয়স সীমা, আবেদন পদ্ধতি ইত্যাদি বিষয় নিয়েই আজকের এই প্রতিবেদনটি। তাই দেরি না করে জেনে নিন নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য।

নিয়োগ সংস্থা – Utkarsh Bangla Paschim Banga Society for Skill Development (PBSSD)

পদের নাম – DEO & etc

বয়স সীমা – এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ২৩ থেকে ৪৪ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে।

বেতন – প্রার্থীদের এই পদের  জন্য মাসিক বেতন দেওয়া হবে ১১,০০০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা – ইচ্ছুক প্রার্থীরা এখানে (WB DEO New Recruitment 2024) আবেদন করতে ব্যাচেলার অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে স্নাতক অথবা মাষ্টার্স অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন পাস যোগ্যতা লাগবে। আরো বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আরো পড়ুন:- রাজ্যে সাব ইন্সপেক্টর পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, শূন্যপদ ৪৬৪! জানুন আবেদন পদ্ধতি

আবেদন পদ্ধতি – এখানে (WB DEO New Recruitment 2024) অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। এরপর নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে। তারপরে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে। নির্দিষ্ট সময় এবং তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। ভালোভাবে জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আবেদনের শেষ তারিখ – ৩রা এপ্রিল, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : www.pbssd.gov.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad