DVC New Recruitment 2024 : এবার দামোদর ভ্যালি কর্পোরেশনে কর্মী নিয়োগ! আবেদন করুন অনলাইনে

Published On:

DVC New Recruitment 2024 : সকল চাকরি প্রার্থীদের জন্য নতুন একটি খুশির খবর নিয়ে ফের আমরা হাজির। এবার পশ্চিমবঙ্গে DVC এর তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ইচ্ছুক প্রার্থীরা অনলাইনে মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবেন। পুরুষ ও মহিলা উভয় এখানে আবেদনযোগ্য। বয়স সীমা, আবেদন পদ্ধতি ইত্যাদি সকল বিষয় নিয়েই আজকের প্রতিবেদনে আলোচনা করা হলো। চলুন দেখে নেওয়া যাক এক নজরে।

নিয়োগ সংস্থা – Damodar Valley Corporation

পদের নাম – Technical Expert

বয়স সীমা – এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ৪৫ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে। এমনকি, সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন – এই পদে বেতন প্রতিমাসে ১,৫০,০০০ টাকা প্রদান করা হবে।

শিক্ষাগত যোগ্যতা – এখানে (DVC New Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের ইঞ্জিনিয়ারিং বিষয়ের উপরে গ্র্যাজুয়েশন পাস যোগ্যতা লাগবে, এছাড়া নির্দিষ্ট বিষয়ের উপরে অন্তত ১২ বছরের কাজের অভিজ্ঞতাও থাকতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

নিয়োগ পদ্ধতি – এই পদে নিয়োগ করা হবে ইন্টারভিউর মাধ্যমে।

আরো পড়ুন:- মার্চ মাসে চলছে এই সকল চাকরির আবেদন, সবাই আজই  আবেদন করুন।

আবেদন পদ্ধতি – উল্লিখিত পদে (DVC New Recruitment 2024) আবেদন করতে হলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। সর্বপ্রথম সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। এরপর নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করে তারপরে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে। সর্বশেষ নির্দিষ্ট তারিখ এবং সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ – ১১ই মার্চ, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট – www.dvc.gov.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি – Download Now

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad