WBERC Recruitment 2024 : সুখবর! রাজ্যে বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, জানুন আবেদন পদ্ধতি

Published On:

WBERC Recruitment 2024 : সুবর্ণ সুযোগ চাকরি প্রার্থীদের জন্য। রাজ্যে বিদ্যুৎ নিয়ন্ত্রণ বোর্ডের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এখানে ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবেন। আজকের প্রতিবেদনে রইল আবেদন সংক্রান্ত যাবতীয় তথ্য। আসুন তবে জেনে নেওয়া যাক।

নিয়োগ সংস্থা – West Bengal Electricity Regulatory Commission

পদের নাম – Consultant

বেতন – প্রার্থীদের প্রতি মাসে ১৫০০০০ টাকা বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা – ইচ্ছুক প্রার্থীদের এখানে আবেদন করার জন্য গ্র্যাজুয়েশন পাস যোগ্যতা লাগবে, এছাড়া ইলেকট্রিক্যাল অথবা মেকানিক্যাল এর অভিজ্ঞতা থাকতে হবে হবে, তাহলে এখানে আবেদন করা যাবে। আরো বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে হবে।

আরো পড়ুন:- মার্চ মাসে চলছে এই সকল চাকরির আবেদন, সবাই আজই আবেদন করুন

আবেদন পদ্ধতি – ইচ্ছুক প্রার্থীরা এখানে (WBERC Recruitment 2024) অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে সেই বিজ্ঞপ্তিতে দেওয়া আবেদনের ফর্মটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে, এর সঙ্গে যে যে নথিগুলি চেয়েছে সেগুলিকে সংযুক্ত করে নির্দিষ্ট সময় ও ঠিকানায় পাঠিয়ে দিলে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে। এই বিষয়ে আরো বিস্তারিত তথ্য জানার জন্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আবেদনের শেষ তারিখ : ২৭শে মার্চ, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : wberc.gov.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি Download PDF: Download Now

Download PDF 2  : Download Now

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad