Municipal Corporation Recruitment 2024 : এবার জেলা পৌরসভায় নতুন চাকরির সুযোগ! বেতন ২৮ হাজার টাকা,জানুন আবেদন পদ্ধতি

Published On:

Municipal Corporation Recruitment 2024 : রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে বিশেষ সুখবর। সম্প্রতি রাজ্যের গুরুত্বপূর্ণ জেলার পৌরসভায় ভিন্ন পদে যোগ্য প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। পশ্চিমবঙ্গের ২৩টি জেলা থেকে নারী পুরুষ নির্বিশেষে সকলেই এই নিয়োগে অংশগ্রহণ করতে পারবেন। আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে। আজ আমরা নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য এই প্রতিবেদনে আলোচনা করতে চলেছি। আসুন জেনে নেওয়া যাক সেই সম্পর্কে বিস্তারিত।

নিয়োগকারী সংস্থা – Siliguri Municipal Corporation Recruitment


পদের নাম – RMO ও PTMO

বয়স – উল্লিখিত পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স হতে হবে নূন্যতম ১৮ থেকে সর্বোচ্চ ৬৭ বছরের মধ্যে। সংরক্ষিত প্রার্থীরা নির্দিষ্ট বয়সের অনুপাতে বয়সে ছাড় পাবে।

বেতন – RMO পদের জন্য প্রার্থীদের ৪০ হাজার টাকা এবং PTMO পদের জন্য প্রার্থীদের২৪ হাজার টাকা বেতন দেওয়া হবে।


শিক্ষাগত যোগ্যতা – এই পদে আবেদনের জন্য প্রার্থীদের ভারতবর্ষের যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এমবিবিএস এবং মেডিকেল কাউন্সিল অফ ইন্ডিয়া থেকে রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে।

আবেদন পদ্ধতি – এই পদের (Municipal Corporation Recruitment 2024) জন্য প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্য আবেদনকারীকে প্রথমেই A4 সাইজের একটি পেপারে নিজের বায়োডাটা রেডি করে তাতে নিজের নাম, বাবার নাম, জন্মতারিখ, শিক্ষাগত যোগ্যতার তথ্য, ও অন্যান্য তথ্য দিতে হবে। এর সঙ্গে গুরুত্বপূর্ণ ডকুমেন্টসগুলিকে জেরক্স করে বায়োডাটা সঙ্গে যুক্ত করে নির্দিষ্ট ঠিকানা ও নির্দিষ্ট সময়ে আবেদনপত্র জমা করে দিলেই আপনার আবেদন সম্পন্ন হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা – Siliguri Municipal Corporation, Siliguri, Baghajatin Road, Pin -734001

আবেদনের শেষ তারিখ – ২১শে মার্চ, ২০২৪

Official Website : Click Here


Official Notice : Click Here

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad