WB Zilla Parishad Vacancy 2024 : এবার জেলা পরিষদে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ! জানুন বিস্তারিত

Published On:

WB Zilla Parishad Vacancy 2024 : রাজ্যের সকলচাকরি প্রার্থীদের জন্য নতুন একটি চাকরির খবর নিয়ে আমরা ফের হাজির। রাজ্যের জেলা পরিষদে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পুরুষ ও মহিলা উভয় এখানে আবেদনযোগ্য। আসুন জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য।

নিয়োগ সংস্থা –WB Panchayat Bodies (Group D Employees ZP (2024-2025)

পদের নাম – Group D

বয়সসীমা – এখানে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে। এমনকি সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন – উল্লিখিত পদে প্রতিমাসে ১৭,০০০ টাকা থেকে ৪৩,৬০০ টাকা মধ্যে বেতন প্রদান করা হবে।

শিক্ষাগত যোগ্যতা – উল্লিখিত পদে (WB Zilla Parishad Vacancy 2024) আবেদন করার জন্য প্রার্থীদের অষ্টম শ্রেণী পাশ করে থাকতে হবে, তাহলে এখানে আবেদন করা যাবে। আরো বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

পরীক্ষার সিলেবাস – বাংলা ১৩, ইংরাজি ১০, অ্যারিথমেটিক ১০, জেনারেল নলেজ ১০ ইত্যাদি সবমিলিয়ে ৪৩ নম্বরে একটি পরীক্ষা হবে।

আরো পড়ুন:- WBMSC New Recruitment 2024 : সুখবর ! রাজ্যের পৌরসভায় কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই

নিয়োগ পদ্ধতি – এখানে (WB Zilla Parishad Vacancy 2024) প্রথমে MCQ পরীক্ষা হবে এবং MCQ পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পরে একটি ৭ নম্বরে ইন্টারভিউ হওয়ার পরে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি – উল্লিখিত পদে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্য সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করে নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে। তারপরে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে। সর্বশেষ নির্দিষ্ট ডেট এবং টাইম এর মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। আরো ভালোভাবে জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

অফিশিয়াল ওয়েবসাইট : wbprms.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

More Details :Click Here

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad