WB Bodhi Peet School Recruitment 2024 : রাজ্যের স্কুলে মাধ্যমিক পাশ সহ বিভিন্ন যোগ্যতায় কর্মী নিয়োগ! জেনে নিন আবেদন পদ্ধতি

Published On:

WB Bodhi Peet School Recruitment 2024 : রাজ্যের সকল চাকরি প্রার্থীদের আমরা দিতে চলে একটি দারুন সুখবর। রাজ্যে একটি স্কুলে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এই সকল পদে মাধ্যমিক পাশ, উচ্চ মাধ্যমিক পাশ সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় আবেদন জানাতে পারবেন। আসুন জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য সম্পর্কে বিস্তারিত।

পদের নাম – এখানে মোট তিনটি পদে কর্মী নিয়োগ করা হবে। পদগুলি হলো Music Teacher Group – B, Accountant Group – C এবং Principal group – A

বয়স :

১) Music Teacher Group – B পদে আবেদন করার জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৩৯ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

২) Accountant Group – C পদে আবেদন করার জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

৩) Principal Group – A পদে আবেদন করার জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

বেতন :

১) Music Teacher Group – B পদের ক্ষেত্রে প্রার্থীরা প্রতি মাসে Level – 9 অনুযায়ী ২৮,৯০০ টাকা থেকে ৭৪,৫০০ টাকা পর্যন্ত বেতন পাবেন।

২) Accountant Group – C পদের ক্ষেত্রে প্রার্থীরা প্রতি মাসে Level – 6 অনুযায়ী ২২,৭০০ টাকা থেকে ৫৮,৫০০ টাকা পর্যন্ত বেতন পাবেন।

৩) Principal Group – A পদে পদের ক্ষেত্রে প্রার্থীরা প্রতি মাসে Level – 16 অনুযায়ী ৫৬,১০০ টাকা থেকে ১,৪৪,৩০০ টাকা পর্যন্ত বেতন পাবেন।

শিক্ষাগত যোগ্যতা :

১)Music Teacher Group – B পদে আবেদন করার জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ। এর পাশাপাশি যেকোনো সরকারি স্বীকৃতি প্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে Vocal Music-এ ডিপ্লোমা কিংবা ডিগ্রি কিংবা সার্টিফিকেট থাকতে হবে।

২) Accountant Group – C পদে আবেদন করার জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ। এর পাশাপাশি Accountancy বিষয়ে জ্ঞান থাকলে আবেদন করা যাবে।

৩) Principal Group – A পদে আবেদন করার জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন।

আবেদন পদ্ধতি – এখানে (WB Bodhi Peet School Recruitment 2024) অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম সংগ্রহ করে, তা সঠিকভাবে পূরণ করে গুরুত্বপূর্ণ ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় নির্দিষ্ট সময়ে পাঠিয়ে দিলেই আবেদন সম্পন্ন হবে।

আবেদন পাঠানোর ঠিকানা – SDO Bidhan Nagar Administrative Building, DJ-4, Sector-II, 1st Floor, Saltlake, Kolkata 700091

আবেদনের শেষ তারিখ – ৩১শে মার্চ, ২০২৪

WB Bodhi Peet School Recruitment 2024 Notification : Download

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad