University Of Kalyani CRS Project Fellow Recruitment 2024 : কল্যাণী বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ, জানুন আবেদন পদ্ধতি

Published On:

University Of Kalyani CRS Project Fellow Recruitment 2024 : বিরাট সুখবর রাজ্যের সকল চাকরি প্রার্থীদের জন্য। এবার কল্যাণী বিশ্ববিদ্যালয় থেকে নতুন করে কর্মী নিয়োগ করা হচ্ছে। রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আজকের প্রতিবেদনে রইলো এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা, বয়স, মাসিক বেতন, আবেদন পদ্ধতি ইত্যাদি সংক্রান্ত যাবতীয় তথ্য। আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

পদের নাম – CRS Project Fellow (Junior – I) এবং CRS Project Fellow ( Junior -II) পদে।

বেতন – এখানে যেহেতু দুটি পদের উল্লেখ রয়েছে তাই প্রথম পদ অর্থাৎ CRS Project Fellow ( junior – I) পদের জন্য প্রার্থীদের প্রতি মাসে ১৪,০০০ টাকা বেতন দেওয়া হবে, আর এর পাশাপাশি থাকবে HRA। দ্বিতীয় পদ অর্থাৎ CRS Project Fellow (junior – II) পদের জন্য প্রার্থীদের প্রতি মাসে ৩১,০০০ টাকা বেতন দেওয়া হবে, আর এর পাশাপাশি দেওয়া হবে HRA।

শিক্ষাগত যোগ্যতা – সংশ্লিষ্ট পদগুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের ৫৫ শতাংশ নম্বর সহ M.Sc পাশ করা থাকতে হবে, অথবা ME / M.Tech করা থাকতে হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন।

আরো পড়ুন:- খাদ্য দপ্তরে নতুন কর্মী নিয়োগ, যোগ্যতা  মাধ্যমিক পাশ! আবেদন করুন এখনই

আবেদন পদ্ধতি – এখানে (University Of Kalyani CRS Project Fellow Recruitment 2024) আবেদনের জন্য আগ্রহী ও যোগ্য প্রার্থীদের জিমেইলে আবেদন ফর্মসহ ডকুমেন্টস পাঠাতে হবে, এরপর বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় আবেদন ফর্ম ও উপযুক্ত ডকুমেন্টস জমা করতে হবে। বিজ্ঞপ্তি প্রকাশের ১০ দিনের মধ্যে আবেদন করতে পারবেন। এই বিষয়ে বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

University Of Kalyani CRS Project Fellow Recruitment Notification 2024 : Download

Website Link : Click

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad