WB BSK Job Recruitment 2024 : সুখবর! ইন্টারভিউ মাধ্যমে BSK দপ্তরে কর্মী নিয়োগ, জানুন আবেদন পদ্ধতি

Published On:

WB BSK Job Recruitment 2024 : যেসব প্রার্থীরা মোটা বেতনের চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য রয়েছে দারুন খুশির খবর। এবার রাজ্যের বাংলা সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আজকের প্রতিবেদনে রইলো আবেদন পদ্ধতি, বয়সসীমা, মাসিক বেতন ইত্যাদি সমস্ত বিষয় যাবতীয় তথ্য। সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

নিয়োগ সংস্থা – Webel Technology Limited

পদের নাম – General Manager (e-Governance Projects), Dy. Gen Manager (Business Development), Dy. Gen Manager (Projects), Dy. Manager (Finance and Corporate Compliance), Executive (Finance & Accounts), Manager (Projects),Dy. Mgr (Projects), Executive – (Projects), Executive – (Networks)

মোট শূন্যপদ – ১৬টি

বয়সসীমা – এই পদগুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ৩৫ বছর থেকে ৫৬ বছরের মধ্যে হতে হবে, তবেই আবেদন করা যাবে।

বেতন – সরকারি নিয়ম অনুযায়ী এখানে প্রার্থীদের বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা – উল্লিখিত পদগুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয়থেকে কম্পিউটার সায়েন্সে ইঞ্জিনিয়ারিং স্নাতক ডিগ্রি অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে BE/ B.Tech/ MCA বা সমমানের ডিগ্রি অর্জন করতে হবে। অবশ্যই সমস্ত কিছু তথ্য বিস্তারিত জানতে গেলে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে বুঝে তবে নিজের দায়িত্বে আবেদন সম্পন্ন করতে পারেন।

নিয়োগ পদ্ধতি – এই পদগুলিতে (WB BSK Job Recruitment 2024) ইন্টারভিউর মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে। আবেদন কারীদের ইমেইলের মাধ্যমে ইন্টারভিউর দিন জানানো হবে।

আরো পড়ুন:- জানুন ANM GNM পরীক্ষার ফর্ম ফিলাপের তারিখ সহ অন্যান্য বিস্তারিত তথ্য

আবেদন পদ্ধতি – প্রার্থীদের এখানে (WB BSK Job Recruitment 2024) অফলাইন বা অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে না। সংস্থার বিজ্ঞপ্তিতে যে আবেদনপত্রটি দেওয়া রয়েছে সেটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে প্রয়োজনীয় তথ্য সহকারে পূরণ করতে হবে। তারপর যা যা নথিপত্র বলেছে সেগুলোকে আবেদনপত্রের সঙ্গে স্ক্যান করে pdf ফাইল বানিয়ে নির্দিষ্ট সময়ের আগে [email protected] ইমেলের মাধ্যমে পাঠিয়ে দিলেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে।

আবেদনের শেষ তারিখ – ১৫ই এপ্রিল, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট – www.wtl.co.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি – Download Now

More Details – Click Here

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad