UDC Recruitment 2024 : সুখবর! এবার ক্লার্ক পদে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি, বেতন মাসিক ২০,২০০ টাকা

Published On:

UDC Recruitment 2024 : রাজ্যের সকল চাকরি প্রার্থীদের জন্য দারুন সুখবর। সম্প্রতি রাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রকের অধীনে কলকাতায় কাস্টডিয়ান অফিসে ডেপুটেশন ভিত্তিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আসুন দেখে নেওয়া যাক আবেদন পদ্ধতি, বয়সসীমা, মাসিক বেতন প্রভৃতি সকল বিষয়ে বিস্তারিত তথ্য।

নিয়োগ সংস্থা – কাস্টডিয়ান অফিস

পদের নাম – আপার ডিভিশন ক্লার্ক

মোট শূন্যপদ – ১টি

বয়সসীমা –  সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা ৫৬ বছরের মধ্যে হলে তবেই আবেদন করা যাবে।

বেতন – এখানে প্রার্থীদের প্রতি মাসে সর্বনিম্ন ৫২০০ টাকা থেকে সর্বোচ্চ ২০,২০০ টাকা এবং গ্রেড পে ২৪০০ টাকা বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা – এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের পদ অনুযায়ী দক্ষতা থাকতে হবে এবং এখানে শিক্ষাগত যোগ্যতা বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন।

আরো পড়ুন:- জেনে নিন মাধ্যমিক পাশ যোগ্যতায় সেরা ৫ টি চাকরির আবেদন পদ্ধতি সহ বিস্তারিত তথ্য

আবেদন পদ্ধতি – প্রার্থীদের এখানে (UDC Recruitment 2024) অফলাইন বা অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে না। সংস্থার বিজ্ঞপ্তিতে যে আবেদনপত্রটি দেওয়া রয়েছে সেটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে সঠিকভাবে পূরণ করে, তারপর যা যা নথিপত্র দিতে বলেছে সেগুলোকে আবেদনপত্রের সঙ্গে স্ক্যান করে pdf ফাইল বানিয়ে নির্দিষ্ট সময়ের আগে admn.del-cepita.govcontractor.in ইমেলের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে। এই বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আবেদনের শেষ তারিখ – ৪ঠা এপ্রিল, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : www.mha.gov.in/en

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

More Details : Click Here

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad