WB Fieldman Vacancy 2024 : সুখবর! এবার রাজ্যর কৃষি দপ্তরে কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই

Published On:

WB Fieldman Vacancy 2024 : রাজ্যর সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে খুশির খবর। পশ্চিমবঙ্গে বিধানচন্দ্র কৃষি বিদ্যালয়ের  তরফ থেকে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি তার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এখানে ইচ্ছুক প্রার্থীরা সহজেই নিজেদের আবেদন সম্পন্ন করতে পারবেন। জেনে নিন আবেদন পদ্ধতি, বয়সসীমা, মাসিক বেতন ইত্যাদি সম্পর্কিত বিস্তারিত তথ্য।

নিয়োগ সংস্থা – Bidhan Chandra Krishi Viswavidyalaya

পদের নাম – Fieldman

বয়স সীমা – উদ্দিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা কত লাগবে সেই সংক্রান্ত বিষয় বিস্তারিত কোনো তথ্য অফিশিয়াল নোটিফিকেশনে উল্লেখ করা নেই।

বেতন – এই পদের বেতন প্রতিমাসে ৩১,৯৬০ টাকা।

আরো পড়ুন:- কর্মী নিয়োগ হবে স্টিল কারখানায়! জানুন আবেদন পদ্ধতি

শিক্ষাগত যোগ্যতা – এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের স্বীকৃত কোনো প্রতিষ্ঠান থেকে B.Sc এগ্রিকালচার অনার্স ডিগ্রী পাস করে থাকতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

আবেদন পদ্ধতি – ইচ্ছুক প্রার্থীরা এখানে (WB Fieldman Vacancy 2024) অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য সংস্থার তরফ থেকে একটি নির্দিষ্ট আবেদন ফ্রম রয়েছে। আপনারা চাইলে সেই ফর্মটি ডাউনলোড করে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে পারেন।

আবেদনের শেষ তারিখ – ২৮শে মার্চ, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট – www.bckv.edu.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি – Download Now

More Details – Click Here

Form – Donwload

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad