NVS Recruitment 2024 : সরকারি স্কুলে ১৩৭৭ নন-টিচিং স্টাফ নিয়োগ, মাধ্যমিক পাশ যোগ্যতায় আবেদন করুন

Published On:

NVS Recruitment 2024 : এবার রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য দারুণ একটি সুখবর রয়েছে। কেন্দ্রীয় সরকারের নবোদয় বিদ্যালয়ের সমিতির পক্ষ থেকে বেশ কিছু শূন্যপদে অশিক্ষক কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার পুরুষ এবং মহিলা সকল চাকরিপ্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। আজকের প্রতিবেদনে রইলো আবেদন পদ্ধতি, আবেদনের সময়সীমা, মাসিক বেতন এবং নিয়োগ পদ্ধতি সহ অন্যান্য বিস্তারিত তথ্য।

পদের নাম – Multi-tasking Staff, Mess Helper, Catering Supervisor, Stenographer, Computer Operator

মোট শূন্যপদ – ১৩৭৭ টি

বয়স সীমা – চাকরিপ্রার্থীরা সর্বনিম্ন ১৮ বছর বয়স থেকে সর্বোচ্চ ৪০ বছর বয়স পর্যন্ত আবেদন জানাতে পারবেন। সরকারি নিয়োগের নিয়ম অনুযায়ী তপশিলি জাতি, ওবিসি এবং অন্যান্য সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

বেতন – প্রার্থীদের এখানে ন্যূনতম ১৮,০০০ টাকা থেকে সর্বাধিক ১,১২,৪০০ টাকা বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা- এখানে (NVS Recruitment 2024) বিভিন্ন পদের জন্য আলাদা শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন। গ্রুপ- ডি লেভেলের পদগুলির জন্য নূন্যতম মাধ্যমিক পাশ সহ স্কিল সার্টিফিকেট এবং গ্রুপ- সি লেভেলের পদগুলির জন্য ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ সহ প্রয়োজনীয় স্কিল সার্টিফিকেট থাকতে হবে, তবেই আবেদন করা যাবে।

নিয়োগ পদ্ধতি – এখানে অনলাইনে লিখিত পরীক্ষার মাধ্যমে যোগ্য চাকরিপ্রার্থীদের শূন্যপদের ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রতিটি পদের পরীক্ষার সিলেবাস এবং পরীক্ষা পদ্ধতি অফিসিয়াল নোটিফিকেশনে বিস্তারিতভাবে উল্লেখ করা হয়েছে। এই বিষয়ে বিস্তারিত তথ্য জানতে এই প্রতিবেদনের নিচে থাকা নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আরো পড়ুন:- এবার রাজ্য পুলিশ এএসআই নিয়োগ, শূন্যপদ ১১৭৮টি! জানুন আবেদন পদ্ধতি

আবেদনের পদ্ধতি- চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে নিজেদের আবেদন নথিভুক্ত করতে হবে। প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে নিজেদের রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পূর্ণ করার পর অনলাইন আবেদনপত্রে প্রয়োজনীয় তথ্য সঠিকভাবে পূরণ করে গুরুত্বপূর্ণ নথিপত্রগুলি আপলোড করতে হবে। এরপর নির্দিষ্ট আবেদন ফি জমা করে আবেদনপত্র জমা দিলে আপনার আবেদন সম্পন্ন হবে।

আবেদনের শেষ তারিখ – ৩০শে এপ্রিল, ২০২৪

Official Notification : Download Now

Official Website : Apply Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad