ONGC Recruitment 2024: এবার ONGC দপ্তরে কর্মী নিয়োগ! আবেদন করুন এখনই

Published On:

ONGC Recruitment 2024 : আবারও চাকরি প্রার্থীদের জন্য নতুন একটি খুশির খবর নিয়ে চলে এসেছি। এবার ONGC দপ্তরে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এখানে ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য।

নিয়োগ সংস্থা – Oil and Natural Gas Corporation

পদের নাম – ট্রেড অ্যাপ্রেন্টিস (জুনিয়র কনসালটেন্ট এবং অ্যাসোসিয়েট কনসালটেন্ট)

বয়সসীমা – এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স ৬৪ বছরের নিচের হতে হবে।

বেতন – জুনিয়র কনসালটেন্ট পদে নিযুক্ত প্রার্থীকে মাসিক বেতন হিসাবে ৪২,০০০ টাকা এবং অ্যাসোসিয়েট কনসালটেন্ট পদে নিযুক্ত প্রার্থীকে মাসিক বেতন হিসাবে ৬৮,০০০ টাকা দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা – ইচ্ছুক প্রার্থীদের এই পদে আবেদন করার জন্য অবসরপ্রাপ্ত রেডিও অফিসারের যোগাযোগ মন্ত্রণালয় থেকে বৈধ GMDSS এবং COP (RTR/RTG) লাইসেন্স থাকতে হবে। অবসরপ্রাপ্ত রেডিও অফিসারের ওএনজিসি পরিষেবা থেকে বরখাস্ত হতে হবে এবং রেডিও পরিচালনার ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

নিয়োগ পদ্ধতি – উক্ত পদে এখানে শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে। এই বিষয়ে আরো বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসার বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আরো পড়ুন:- সরকারি স্কুলে ১৩৭৭ নন-টিচিং স্টাফ নিয়োগ, মাধ্যমিক পাশ যোগ্যতায় আবেদন করুন

আবেদন পদ্ধতি – এখানে (ONGC Recruitment 2024) আবেদন করতে পারবেন শুধুমাত্র ই-মেলের মাধ্যমে। আবেদন জানানোর জন্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে সেখানে যা যা ডকুমেন্টস চাওয়া হয়েছে সেগুলোকে স্ক্যান করে একত্রিত করে নির্দিষ্ট সময় ও তারিখের মধ্যে ইমেলের মাধ্যমে পাঠিয়ে দিলেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে।

আবেদনের শেষ তারিখ – ৫ই এপ্রিল, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : ongcindia.com

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad