Oriental Insurance Recruitment 2024 : সুখবর! কেন্দ্রীয় ইন্সুরেন্স সংস্থায় প্রচুর কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই

Published On:

Oriental Insurance Recruitment 2024 : সুবর্ণ সুযোগ সকল চাকরি প্রার্থীদের জন্য। কেন্দ্রীয় ইন্সুরেন্স সংস্থায় প্রচুর শূন্যপদে নিয়োগ করা হবে। ইতিমধ্যে এর একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইচ্ছুক প্রার্থীরা এখানে অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য সম্পর্কে বিস্তারিত।

নিয়োগ সংস্থা – The Oriental Insurance Company LTD

পদের নাম— Actuarial, Accounts, Engineering (IT), Engineering, Legal, Medical Officer

মোট শূন্যপদ— ১০০টি

শিক্ষাগত যোগ্যতা— উল্লিখিত পদে আবেদন করার জন্য প্রার্থীকে যেকোনো স্বীকৃত বোর্ডের বিদ্যালয় থেকে ন্যূনতম অষ্টম শ্রেণী পাশ সহ হালকা এবং ভারী যানবাহন চালানোর সরকার স্বীকৃত লাইসেন্স থাকতে হবে।

বয়সসীমা— সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ২১ বছর থেকে ৩০ বছরের মধ্যে হলে তবেই আবেদন করা যাবে।

মাসিক বেতন— উল্লিখিত পদে প্রার্থীদের কেন্দ্রীয় ইন্সুরেন্স সংস্থায় নিজস্ব বেতন পরিকাঠামো অনুযায়ী প্রতিমাসে বেতন প্রদান করা হবে।

শিক্ষাগত যোগ্যতা – এখানে (Oriental Insurance Recruitment 2024) উল্লিখিত প্রতিটি পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা আলাদা রাখা হয়েছে। এই পদগুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৬০ শতাংশ নম্বর এবং SC/ST বিভাগের জন্য ৫৫ শতাংশ নম্বর সহ পরিসংখ্যান বা গণিত বা অ্যাকচুয়ারিয়াল সায়েন্সে স্নাতক ডিগ্রি, একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে M.B.B.S বা BDS ডিগ্রি, অথবা একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করতে হবে।

আরও পড়ুন:- WBPSC ক্লার্কশিপ সম্পূর্ণ সিলেবাস 2024, পরীক্ষার বিস্তারিত প্যাটার্ন দেখুন

নিয়োগ পদ্ধতি – এখানে প্রথমে প্রিলিমিনারি পরীক্ষা নেওয়া হবে। সেই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মেন পরীক্ষা নেওয়া হবে। মেন পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদেরা ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি— উল্লিখিত পদে প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করে নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে। তারপরে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করে নির্দিষ্ট সময় এবং তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদন ফি – ইচ্ছুক প্রার্থীদের এখানে সংস্থার বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন মূল্য দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ— ২০শে এপ্রিল, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : orientalinsurance.org.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad