Bank of India Recruitment Notice 2024 : সুখবর! এবার ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই

Published On:

Bank of India Recruitment Notice 2024 : সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে দুর্দান্ত একটি খুশির খবর। ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দপ্তরে এবার কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীরা এখানে অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবেন। আবেদন পদ্ধতি, বয়স সীমা, মাসিক বেতন ইত্যাদি সমস্ত তথ্য দেওয়া রইলো আজকের প্রতিবেদনে। তাড়াতাড়ি সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

নিয়োগ সংস্থা –Bank of India

পদের নাম— সিকিউরিটি অফিসার

মোট শূন্যপদ— ১৫টি

শিক্ষাগত যোগ্যতা— উল্লিখিত পদে আবেদন করার জন্য প্রার্থীকে যেকোনো স্বীকৃত বোর্ডের বিদ্যালয় থেকে ন্যূনতম অষ্টম শ্রেণী পাশ সহ হালকা এবং ভারী যানবাহন চালানোর সরকার স্বীকৃত লাইসেন্স থাকতে হবে।

বয়সসীমা— এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ২৫ বছর থেকে ৪০ বছরের মধ্যে হলে আবেদন করা যাবে।

মাসিক বেতন— এখানে প্রার্থীদের প্রতি মাসে ৪৮,১৭০ টাকা থেকে সর্বোচ্চ ৬৯,৮১০ টাকা বেতন প্রদান করা হবে।

শিক্ষাগত যোগ্যতা – এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অর্জন করতে হবে, তবেই আবেদন করা যাবে।

নিয়োগ পদ্ধতি – সংশ্লিষ্ট পদের (Bank of India Recruitment Notice 2024) জন্য প্রার্থীদের প্রথমে অনলাইন পরীক্ষা,গ্রুপ আলোচনা,ব্যক্তিগত সাক্ষাৎকারে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে এখানে নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি— প্রার্থীদের অনলাইনের মাধ্যমে এখানে আবেদন করতে হবে। সর্বপ্রথম সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করে নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে। তারপরে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে। নির্দিষ্ট তারিখ এবং সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদন ফি – সংস্থার বিজ্ঞপ্তি অনুযায়ী  ইচ্ছুক প্রার্থীদের এখানে আবেদন মূল্য দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ— ৩রা এপ্রিল, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : www.bankofindia.co.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

More Details : Click Here

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad