MSC Recruitment 2024 : রাজ্যে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ, বেতন প্রতিমাসে ২৮ হাজার টাকা! আবেদন করুন শীঘ্রই

Published On:

MSC Recruitment 2024 : রাজ্যের  সকল চাকরি প্রার্থীদের জন্য নতুন একটি খুশির খবর নিয়ে আমরা ফের হাজির। এবার ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেড দপ্তরে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মোটা বেতনের চাকরি পেতে আগ্রহী প্রার্থীদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। এখানে ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবে। আবেদন পদ্ধতি, বয়সসীমা, মাসিক বেতন ইত্যাদি সমস্ত বিষয় নিয়েই আজকের এই প্রতিবেদনে আলোচনা করা হলো।

নিয়োগ সংস্থা – ওয়েস্ট বেঙ্গল মেডিকেল সার্ভিস

পদের নাম – বায়ো মেডিক্যাল ইঞ্জিনিয়ারিং

শূন্যপদ – ৫৬টি

শিক্ষাগত যোগ্যতা – ইচ্ছুক প্রার্থীদের এই পদে (MSC Recruitment 2024) আবেদন করার জন্য স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিষয়ে B.E/B.Tech/M.Sc ডিগ্রি অর্জন করতে হবে, এছাড়া আবেদনকারীকে ভারতীয় নাগরিক হতে হবে। এর পাশাপাশি বাংলায় কথা বলা এবং লেখার দক্ষতা থাকতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

বেতন – এইপদের জন্য প্রার্থীদের প্রতি মাসে ২৮,০০০ টাকা বেতন দেওয়া হবে।

বয়সসীমা – এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমাবয়স সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।

নিয়োগ পদ্ধতি – এখানে আবেদনেরকারীদের সাক্ষাৎকারে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে নিয়োগ প্রদান করা হবে। প্রার্থীদের ১ বছরের চুক্তিভিত্তিতে এই পদে নিযুক্ত করা হবে।

আবেদন পদ্ধতি – প্রার্থীদের এই পদে (MSC Recruitment 2024) আবেদন করতে হলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্য প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। এরপর নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করে, তারপরে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করে নির্দিষ্ট তারিখ এবং সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদন ফি – এখানে আবেদন ফি বাবদ অসংরক্ষিত প্রার্থীদের ১০০ টাকা ও সংরক্ষিত প্রার্থীদের জন্য ৫০ টাকা জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ – ১৫এইএপ্রিল, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : www.wbmsc.gov.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad