ISI Kolkata Recruitment 2024: এবার ISI কলকাতায় চাকরি, বেতন ২৭ হাজার থেকে শুরু! জানুন আবেদন পদ্ধতি

Published On:

ISI Kolkata Recruitment 2024: ভারতীয় পরিসংখ্যান ইনস্টিটিউট কলকাতায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। এখানে চাকরি প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য সম্পর্কে বিস্তারিত।

নিয়োগ সংস্থা – ভারতীয় পরিসংখ্যান ইনস্টিটিউট (ISI কলকাতা)

পদের নাম – Project Linked Person

শূন্যপদ – ১টি

শিক্ষাগত যোগ্যতা – এই পদে (ISI Kolkata Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা কলেজ থেকে বি.টেক, এমসিএ, এম.টেক ও আইটি কমপ্লিট করতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

বেতন – সংশ্লিষ্ট পদের জন্য প্রার্থীদের প্রতি মাসে ২৭,০০০ টাকা থেকে ৩২,০০০ টাকা বেতন দেওয়া হবে।

বয়সসীমা – উক্ত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ৩৫ বছরের মধ্যে হতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

নিয়োগ পদ্ধতি – এই পদে নিয়োগের ক্ষেত্রে আগ্রহী প্রার্থীদের কোনোরকম পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি – উল্লিখিত পদে (ISI Kolkata Recruitment 2024) প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্য সবার প্রথমে আইএসআই কলকাতার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অথবা নিচে দেওয়া আবেদন লিংকে ক্লিক করে নিজের প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুলভাবে আবেদন ফর্মটি পূরণ করতে হবে। তারপর প্রয়োজনীয় নথিপত্রগুলো স্ক্যান করে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনটি সম্পন্ন করতে হবে।

আবেদন ফি –এখানে আবেদন করার ক্ষেত্রে প্রার্থীদের কোনোপ্রকার আবেদন মুল্য দিতে হবে না।

আবেদনের শেষ তারিখ – ১৯শে এপ্রিল, ২০২৪

অফিসিয়াল ওয়েবসাইট : isical.ac.in

অফিসিয়াল বিজ্ঞপ্তি : Download PDF

আবেদন লিংক : Apply Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad