Indian Railway SI Recruitment 2024: সূর্বর্ণ সুযোগ! ভারতীয় রেলে ৪৫২ শূন্যপদে সাব ইন্সপেক্টর নিয়োগ, জানুন আবেদন পদ্ধতি

Published On:

Indian Railway SI Recruitment 2024: দেশের সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে বড় সুখবর। ভারতীয় রেলওয়ের তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এখানে আবেদন করার জন্য ইচ্ছুক প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে। চলুন দেখে নেওয়া যাক এক নজরে।

নিয়োগ সংস্থা – ভারতীয় রেলওয়ে

পদের নাম – সাব ইন্সপেক্টর

শূন্যপদ – ৪৫২

শিক্ষাগত যোগ্যতা – সাব ইন্সপেক্টর পদে আবেদন করার জন্য ইচ্ছুক প্রার্থীদের স্নাতক ডিগ্রি থাকতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

মাসিক বেতন – এই পদে (Indian Railway SI Recruitment 2024) প্রার্থীদের প্রতিমাসে ৩৫,৪০০ টাকা বেতন দেওয়া হবে।

বয়সসীমা – উল্লিখিত পদে আবেদন করার জন্য ইচ্ছুক প্রার্থীদের বয়সসীমা ২০ বছর থেকে ২৮ বছরের মধ্যে হতে হবে।

নিয়োগ পদ্ধতি – এখানে প্রার্থীদের কম্পিউটার ভিত্তিক পরীক্ষা (CBT), শারীরিক দক্ষতা/পরিমাপ পরীক্ষা (PET,PMT) ও ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি – এই পদে (Indian Railway SI Recruitment 2024) আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। এর জন্য প্রথমে ভারতীয় রেলের ওয়েবসাইটে গিয়ে আবেদন লিংকে ক্লিক করে নিজের নাম, ঠিকানা সহ প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুলভাবে ফর্মটি পূরণ করে, তারপর প্রয়োজনীয় নথিপত্র গুলো স্ক্যান করতে হবে। এরপর আবেদন মুল্য প্রদান করে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনটি সম্পন্ন করতে হবে।

আবেদন ফি – এই পদে আবেদন করার জন্য জেনারেল ও ওবিসি প্রার্থীদেরকে ৫০০ টাকা, এসটি, এসসি ও PWBD প্রার্থীদেরকে ২৫০ টাকা আবেদন মুল্য বাবদ জমা করতে হবে। এই আবেদন মুল্য অনলাইনের মাধ্যমে প্রদান করতে হবে।

আবেদনের শেষ তারিখ – ১৪ই মে, ২০২৪

অফিসিয়াল ওয়েবসাইট : rrbapply.gov.in

অফিসিয়াল বিজ্ঞপ্তি : Download PDF

আবেদন লিংক :  Apply Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।





WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad