IT Department Recruitment 2024 : সুখবর ! এবার কর্মী নিয়োগ আয়কর দপ্তরে, আবেদন করুন এখনই

Published On:

IT Department Recruitment 2024 : সকল চাকরি প্রার্থীদের জন্য আবারও নতুন একটি খুশির খবর নিয়ে আমরা হাজির। সম্প্রতি সেন্ট্রাল বোর্ড অফ ডাইরেক্ট ট্যাক্স দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেসব প্রার্থীরা চাকরির খোঁজ করছেন তাদের জন্য আজকের এই প্রতিবেদনে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ইচ্ছুক প্রার্থীরা এখানে অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য।

নিয়োগ সংস্থা – Income tax Department

পদের নাম – Special Public Prosecutor

শূন্যপদ – ১টি

মাসিক বেতন – সংশ্লিষ্ট পদে (IT Department Recruitment 2024) প্রার্থীদের সেন্ট্রাল বোর্ড অফ ডাইরেক্ট ট্যাক্সেস এর নিয়ম অনুসারে প্রতি মাসে বেতন প্রদান করা হবে।

বয়সসীমা – এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা সেন্ট্রাল বোর্ড অফ ডাইরেক্ট ট্যাক্সের নিয়ম অনুসারে হবে।

শিক্ষাগত যোগ্যতা – ইচ্ছুক প্রার্থীদের এই পদে আবেদন করার জন্য একজন আইনজীবী হিসেবে কর সংক্রান্ত বিষয়ে যোগ্য হতে হবে এবং ফৌজদারি বিষয়ে অনুশীলনকারী অ্যাডভোকেট হিসাবে ন্যূনতম ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

নিয়োগ পদ্ধতি – এই পদে আবেদনের কারীদের উপযুক্ত যোগ্যতা থেকে থাকলে কোনোরকম পরীক্ষা দিতে হবে না। অভিজ্ঞতা ও শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে এখানে নিয়োগ  প্রদান করা হবে।

আবেদন ফি – এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের কোনো আবেদনমূল্যদিতে হবে কিনা সেই বিষয়ে বিজ্ঞপ্তিতে কোনো উল্লেখ নেই।

আবেদন পদ্ধতি – উক্ত পদে (IT Department Recruitment 2024) অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এরজন্য সর্বপ্রথম সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। এরপর নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে। নির্দিষ্ট তারিখ এবং সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ – ১০ই মে, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : incometaxindia.gov.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad