WB Health Recruitment 2024 : ইন্টারভিউর মাধ্যমে রাজ্যের স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, জানুন আবেদন পদ্ধতি

Published On:

WB Health Recruitment 2024 : দারুন সুখবর সকল চাকরি প্রার্থীদের জন্য। সম্প্রতি রাজ্যের স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই এখানে আবেদন জানাতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, মাসিক বেতন সহ অন্যান্য বিস্তারিত তথ্য রইলো আজকের প্রতিবেদনে। আসুন দেখে নেওয়া যাক।

পদের নাম – House Staff

শূন্যপদ – ১৩টি

বয়সসীমা – এখানে আবেদন করার জন্য প্রার্থীদের সর্বোচ্চ ৩৫ বছর বয়সের মধ্যে হতে হবে, তবেই এখানে আবেদন জানানো যাবে।

শিক্ষাগত যোগ্যতা – প্রার্থীদের এই পদে আবেদনের জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে নূন্যতম MBBS পাশ থাকতে হবে, তবেই এখানে আবেদন জানানো যাবে।

আবেদন পদ্ধতি – এখানে ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে। প্রার্থীদের প্রথমে অফিসিয়াল নোটিফিকেশনের সঙ্গে থাকা আবেদনপত্রটি ডাউনলোড করে সেটিকে প্রয়োজনীয় তথ্য দিয়ে পূরণ করে তারপর ইন্টারভিউর দিন ওই আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় নথিপত্রের জেরক্স এবং অরিজিনাল কপি নিয়ে ইন্টারভিউর স্থানে উপস্থিত হলেই ইন্টারভিউ হয়ে যাবে।

ইন্টারভিউর স্থান— Suri Sadar Hospital, Suri, Birbhum

ইন্টারভিউর তারিখ— ১৬ মে, ২০২৪।

Official Notification: Download Now

Official Website: Click Here

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad