ICT Instructor Vacancy 2024 : কম্পিউটার শিক্ষক নিয়োগ, বেতন ১২ হাজার টাকা, জানুন আবেদন পদ্ধতি

Published On:

ICT Instructor Vacancy 2024 : সকলচাকরি প্রার্থীদের জন্য নতুন একটি খুশির খবর নিয়ে আমরা আজ ফের হাজির হলাম। সম্প্রতি টেলিকমিউনিকেশন কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড দপ্তরে আইসিটি প্রশিক্ষক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেসব প্রার্থীরা চাকরির খোঁজ করছেন তারা ইমেইল এর মাধ্যমে এখানে আবেদন সম্পন্ন করতে পারবেন। আবেদন পদ্ধতি, বয়সসীমা, মাসিক বেতন ইত্যাদি সমস্ত বিষয় নিয়েই আজকের এই প্রতিবেদনে আলোচনা করা হলো। চলুন দেখে নেওয়া যাক সম্পূর্ণ প্রতিবেদনটি।

নিয়োগ সংস্থা – TELECOMMUNICATIONS CONSULTANTS INDIA LTD.

পদের নাম – আইসিটি প্রশিক্ষক

শূন্যপদ – ৩৫০

বয়সসীমা – সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ৫৫ বছরের নিচে হতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

মাসিক বেতন – এই পদে নিযুক্ত প্রার্থীদের প্রতি মাসে সর্বনিম্ন ১০,০০০ টাকা থেকে সর্বোচ্চ ১২,০০০ টাকা বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা – এই পদে (ICT Instructor Vacancy 2024) আবেদন করার জন্য প্রার্থীদের পলিটেকনিক ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন টেকনোলজি ইত্যাদি যেকোনো বিষয়ে ডিপ্লোমা ডিগ্রি অর্জন করতে হবে। এর পাশাপাশি কম্পিউটার সম্বন্ধে অভিজ্ঞতা সহ ইংরেজিতে ভালো জ্ঞান থাকতে হবে।

নিয়োগ পদ্ধতি – এই পদে প্রার্থীদের পরীক্ষা দিতে হবে। পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউর মাধ্যমে এই পদে (ICT Instructor Vacancy 2024) নিযুক্ত করা হবে। প্রাথমিকভাবে উপযুক্ত যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের ১ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হবে এবং কাজের দক্ষতার ভিত্তিতে এই চুক্তিসীমা বাড়িয়ে ৫ বছর করা হবে।

আবেদন পদ্ধতি – ইচ্ছুক প্রার্থীদের এখানে ইমেইলের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে সেই বিজ্ঞপ্তি আবেদনের ফর্মটি আছে, সেটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। এর সঙ্গে যে যে নথিগুলি চেয়েছে, সেগুলিকে স্ক্যান করে pdf ফাইল বানিয়ে  নির্দিষ্ট সময়ের আগে [email protected] এই ইমেইলের মাধ্যমে পাঠিয়ে দিলে আবেদন সম্পন্ন হবে।

ইন্টারভিউর তারিখ— ১৭ মে, ২০২৪।

অফিশিয়াল ওয়েবসাইট : www.tcil.net.in

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad