NHPC Recruitment 2024: সুখবর! এবার কেন্দ্রীয় জলবিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক পাশ

Published On:

NHPC Recruitment 2024 : সকল চাকরী প্রার্থীদের জন্য রয়েছে দারুন সুখবর। সম্প্রতি ন্যাশনাল হাইড্রোইলেক্ট্রিক পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়ার পক্ষ থেকে মাধ্যমিক পাশ যোগ্যতার ভিত্তিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কেন্দ্রীয় সরকারের অধীনস্থ এই জলবিদ্যুৎ সংস্থায় বেশ কিছু কর্মী নিয়োগ করা হবে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। যোগ্যতার ভিত্তিতে পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই এখানে আবেদন জানাতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য।

পদের নাম— Apprentice

শূন্যপদ— ৬৪টি

শিক্ষাগত যোগ্যতা— উল্লিখিত আবেদন করার জন্য চাকরি প্রার্থীদের যেকোনো স্বীকৃত বোর্ডের বিদ্যালয় থেকে মাধ্যমিক অথবা সমতুল্য পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পাশাপাশি সংশ্লিষ্ট যেকোনো বিষয়ে আইটিআই ট্রেড সার্টিফিকেট থাকতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

মাসিক স্টাইপেন্ড— প্রত্যেক প্রার্থীকে অ্যাপ্রেন্টসশিপ আইন ১৯৬১ অনুযায়ী দেওয়া হবে মাসিক স্টাইপেন্ড।

বয়সসীমা— এখানে (NHPC Recruitment 2024) আবেদন জানানোর জন্য প্রার্থীদের বয়স ন্যূনতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ২৫ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি— এই পদে (NHPC Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীকে কেন্দ্রীয় সরকারের অ্যাপ্রেন্টসশিপ পোর্টালে নিজের নাম নথিভুক্ত করে রাখতে হবে। প্রার্থীকে এই প্রতিবেদনের নিচে থাকা অফিশিয়াল নোটিফিকেশনের সঙ্গে থাকা আবেদনপত্রটি ডাউনলোড করে প্রিন্ট করে সেই আবেদন পত্রে উল্লেখ্য তথ্যগুলি সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় নথিপত্রগুলি আবেদনপত্রের সঙ্গে যুক্ত করে সংস্থার নির্দিষ্ট ঠিকানায় সম্পূর্ণ আবেদন পত্রটি পাঠিয়ে দিলেই আবেদন সম্পন্ন হবে।

আবেদনপত্র জমা করার ঠিকানা— Dy. Manager (HR), Tanakpur Power Station, NHPC Limited, Banbasa, District Champawat, Pin- 262310

আবেদনের শেষ তারিখ— ৩০শে মে, ২০২৪

Official Notification: Download Now

Official Website: Apply Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad