DRDO Recruitment 2024 : সুবর্ণ সুযোগ! কেন্দ্রে কম্পিউটার অপারেটর ও অন্যান্য পদে কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই

Published On:

DRDO Recruitment 2024 : এবার রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য নতুন একটি সুখবর নিয়ে আমরা ফের হাজির। ডিফেন্স মেটালার্জিক্যাল রিসার্চ ল্যাবরেটরিতে ভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে এখানে আবেদন সম্পন্ন করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য সম্পর্কে বিস্তারিত।

নিয়োগ সংস্থা – ডিফেন্স মেটালার্জিক্যাল রিসার্চ ল্যাবরেটরি

পদের নাম – Fitter, Turner, Machinist, Welder, Electrician, Electronics, Computer Operator and Programming Assistant, Carpenter, Book Binder

শূন্যপদ – ১২৭টি

বয়সসীমা – সংশ্লিষ্ট পদগুলিতে (DRDO Recruitment 2024) ) আবেদন করার জন্য প্রার্থীদের নটিফিকেশনের নিয়ম অনুসারে হবে। এই বিষয়ে আরো বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

মাসিক বেতন – এই পদে নিযুক্ত প্রার্থীদের প্রতি মাসে পদের নিয়ম অনুসারে দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা – ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করার জন্য স্বীকৃত কোনো বিদ্যালয় থেকে আইটিআই ডিগ্রী অর্জন করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া – এখানে উপযুক্ত যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের নির্দিষ্ট যাচাইকরণ পদ্ধতির মাধ্যমে নিয়োগ প্রদান করা হবে। অফিসিয়াল নোটিফিকেশনের নিয়ম অনুসারে প্রার্থীদের যাচাই করা হবে।

আবেদন পদ্ধতি – প্রার্থীদের এখানে (DRDO Recruitment 2024) অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের জন্য প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। এরপর নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে। নির্দিষ্ট তারিখ এবং সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদনের জন্য প্রয়োজনীয় নথি – আধার কার্ড, ক্যারেক্টার সার্টিফিকেট, ফিজিক্যাল ফিটনেস সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট, ব্যাংকের পাশবই এর কপি, পুলিশ ভেরিফিকেশন সার্টিফিকেট, পাসপোর্ট সাইজের ফটো, শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট।

আবেদন মূল্য – এখানে আবেদন করার জন্য সকল প্রার্থীদের নোটিফিকেশনের নিয়ম অনুসারে আবেদনমূল্য জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ – ৩১শে মে, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : drdo.gov.in/drdo

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad